corona virus btn
corona virus btn
Loading

২ শিশু-সহ নিজের বাবা-মা-দাদা-বউদিকে পর পর কুপিয়ে খুন, রক্তাক্ত অবস্থায় থানায় পৌঁছল যুবক

২ শিশু-সহ নিজের বাবা-মা-দাদা-বউদিকে পর পর কুপিয়ে খুন, রক্তাক্ত অবস্থায় থানায় পৌঁছল যুবক
প্রতীকী ছবি

কয়েকদিনের জমা রাগ থেকে দিকবিদিক শূন্যও হয়ে তিনি পর পর পরিবারের ছ'জনকে কুপিয়ে খুন করেন। তারমধ্যে রয়েছে দু'বছর এবং সাত বছরের দুই শিশু।

  • Share this:

#লখনউঃ নৃশংস। একের পর এক খুন। এ যেন কোনও সিনের দৃশ্যকেও হার মানায়।

বৃহস্পতিবার একই পরিবারের ছ'জনকে পর পর কুপিয়ে খুন করল পরিবারেরই সন্তান। সাংঘাতিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ের গুডাউলি গ্রামের বাঁথরা এলাকায়। পরিবারের সকলকে খুন করার প্র সেই যুবক থানায় এসে আত্মসমর্পণ করে নিজেই পুর ঘটনা পুলিশকে জানায়। তারপর পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

কী এমন ঘটেছিল! আত্মসমর্পণকারী অভিযুক্ত যুবক অজয় সিং (২৬) জানিয়েছে, সম্পত্তি নিয়ে বেশ কিছুদিন ধরে পরিবারে অশান্তি চলছে। কিছুতেই সেই সমস্যা মিটছিল না। এদিন ফের অশান্তি শুরু হয়। তখনই জমা রাগ থেকে দিকবিদিক শূন্যও হয়ে তিনি পর পর পরিবারের ছ'জনকে কুপিয়ে খুন করেন। তারমধ্যে রয়েছে দু'বছর এবং সাত বছরের দুই শিশু। তাঁরা সম্পর্কে অজয়ের ভাইপো এবং ভাইঝি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অজয় তার নিজের মা রামসাক্ষী (৫৫), বাবা অমর (৬০), দাদা অরুণ সিং (৪০), বউদি রামদুলারি (৩৫), ভাইপো সৌরভ (৭) এবং একরত্তি ভাইঝি সারিকা (২-কে এদিন খুন করে। তারপর থানায় পৌঁছে আত্মসমর্পণ করে।

First published: May 1, 2020, 9:43 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर