200 Kg Bull In Two Storey Building: দ্বোতলায় উঠে পড়ল ২০০ কেজি ওজনের ষাঁড়, নামাতে গিয়ে হিমশিম খেল পাড়ার লোক

Rajastha Viral Video: এলাকার বাজারের ঠিক মাঝখানে একটি দ্বোতলা বাড়ির উপরে উঠে পড়েছিল একটি ষাঁড়। দেখুন সেই ভিডিও...

Rajastha Viral Video: এলাকার বাজারের ঠিক মাঝখানে একটি দ্বোতলা বাড়ির উপরে উঠে পড়েছিল একটি ষাঁড়। দেখুন সেই ভিডিও...

  • Share this:

    #নয়াদিল্লি:

    আমাদের চারপাশে কত অদ্ভুত ঘটনা ঘটে। তবে এমন অদ্ভুত ঘটনা সচরাচর ঘটে না। এমন ঘটনা নিজে চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন হবে। ইন্টারনেটে অনেক অদ্ভুত ভিডিও (OMG Video) দেখা যায় অনেক সময়। তবে এই ভিডিও কিন্তু খুব একটা দেখা যায় না। সোস্যাল মিডিয়ায় একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ষাঁড় বাড়ি দ্বোতলায় উঠে ব্যালকনিতে আটকে গিয়েছে। কোনওভাবেই সেটি নিচে নামতে পারছে না। ২০০ কেজি ওজনের সেই ষাঁড়টিকে নিচে নামাতে গিয়ে হিমশিম খেল পাড়ার লোক।

    ইউ টিউবের সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। এলাকার বাজারের ঠিক মাঝখানে একটি দ্বোতলা বাড়ির উপরে উঠে পড়েছিল একটি ষাঁড়। রাস্তায় ঘুরে বেড়ানো সেই ষাঁড় কী করে দ্বোতলায় উঠল তা ভেবে পাচ্ছিলেন না পাড়ার লোকজন। জানা গিয়েছে, রাজস্থানের পালি এলাকায় এমন ঘটনা ঘটেছে। সেই দ্বোতলা বাড়ির ব্যালকনিতে দেখা যাচ্ছে ষাঁড়টিকে। বাড়ির লোকজন আতঙ্কে চিত্কার জুড়ে দিয়েছিলেন। কিন্তু ষাঁড়টি ব্যালকনিতে ঢুকে আটকে যায়। কিছুতেই আর নিচে নামতে পারছিল না সেটি। তার উপর বাড়ির লোকের চিত্কারে সেটি আরও ঘাবড়ে যায়।

    ২০০ কেজির সেই ষাঁড়টিকে নামাতে ক্রেন আনতে হল। প্রথমে পাড়ার লোকজন নিজেদের উদ্য়োগে ষাঁড়টিকে নামানোর চেষ্টা করেছিল। কিন্তু ব্যর্থ হন। এর পরই পুলিশ ও মেডিকেল প্রফেশনালদের ডাকেন পাড়ার লোকজন। তার পর ক্রেনের সাহায্যে অনেক কষ্টে সেই ষাঁড়টিকে নিচে নামানো হয়। এলাকার লোকজন আন্দাজ করছেন, বৃষ্টি থেকে বাঁচতে ষাঁড়টি সিঁড়ি দিয়ে দ্বোতলার ব্যালকনিতে উঠে পড়েছিল। তার পরই সেখানে আটকে যায় ও তারস্বরে ডাকতে শুরু করে। ষাঁড়টিকে নামানোর সময় এলাকায় ভিড় হয়ে যায়।

    Published by:Suman Majumder
    First published: