corona virus btn
corona virus btn
Loading

এনকাউন্টারে নিহত আরও ২, এখনও অধরা গ্যাংস্টার বিকাশ দুবে

এনকাউন্টারে নিহত আরও ২, এখনও অধরা গ্যাংস্টার বিকাশ দুবে
বিকাশের গুলিতে নিহত পুলিশকর্তা।

এনকাউন্টারে মৃত্যু হল আরও দুই বিকাশ ঘনিষ্ঠের। তাদের নাম রনবীর এবং প্ৰভাত মিশ্র।

  • Share this:

#লখনউ: বুধবার সকালেই উত্তরপ্রদেশ স্পেশাল টাস্ক ফোর্সের সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয়েছিল কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবের ডানহাত অমর দুবের। বৃহস্পতিবার এনকাউন্টারে মৃত্যু হল আরও দুই বিকাশ ঘনিষ্ঠের। তাদের নাম রনবীর এবং প্ৰভাত মিশ্র।

৮ পুলিশ খুনের ঘটনায় জড়িত বিকাশ গ্যাংয়ের এক বড় মাথা রণবীর। খুনের মামলায় তারও নাম ছিল। রণবীরের মাথার দাম ছিল ৫০,০০০ টাকা। এ দিন পুলিশের চোখে ধুলো দিয়ে পালানোর চেষ্টা করলে রণবীরকে গুলি করতে বাধ্য হয় উত্তরপ্রদেশ পুলিশ। অন্য দিকে বুধবারই সিসিটিভি ফুটেজ দেখে ধরা হয়েছিল প্রভাত মিশ্রকে। তাকে ফরিদাবাদে রিমান্ডে নিয়ে যাওয়া হচ্ছিল। পথে গাড়ি খারাপ হয়ে যেতেই পালানোর চেষ্টা করে প্রভাত। এই সময়ে গুলি চালায় পুলিশ।

কানপুরের আইজি মোহিত আগরওয়াল সিএনএন নিউজ-১৮কে বলেন, "আমাদের দল কাজ করছে সাধ্যমতো। বিকাশ ঘনিষ্ঠ দুই ক্রিমিনালকে আজ এনকাউন্টারে মারা হয়েছে। আমরা নিশ্চিত শিগগির ধরা দেবে বিকাশও।" বিকাশ যাতে দেশ ছাড়তে না পারে তা নিশ্চিত করতে ইন্দো-নেপাল বর্ডারে কড়া তল্লাশি চালানো হচ্ছে।

গত সপ্তাহে কানপুরের বিকরু গ্রামে বিকাশকে খুঁজতে গিয়েছিল পুলিশ। তাদের পথ আটকানো হয় জেসিবি মেশিন দিয়ে। পুলিশকর্মীরা তার পরেও গ্রামে ঢোকার চেষ্টা করলে বিকাশের দল আক্রমণ শানায়। এলোপাথাড়ি গুলিতে ৮ পুলিশ কর্মীর মৃত্যু হয়। ঘটনায় জড়িত সন্দেহে ৬৮ পুলিশকর্মীকে বদলি করে দেওয়া হয়।

Published by: Arka Deb
First published: July 9, 2020, 8:56 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर