corona virus btn
corona virus btn
Loading

দিনে দুপুরে অটো চালকের থেকে ঘুষ নিচ্ছে পুলিশ কর্মী, তাও প্রকাশ্য রাস্তায়, দেখুন--

দিনে দুপুরে অটো চালকের থেকে ঘুষ নিচ্ছে পুলিশ কর্মী, তাও প্রকাশ্য রাস্তায়, দেখুন--

গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়, দেখুন--

  • Share this:

#হায়দরাবাদ: কথায় বলে না, যে রক্ষক, সেই ভক্ষক... সেটাই আরেকবার প্রমাণ হল! দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় অটোচালকের থেকে ঘুষ নিল ২ পুলিশকর্মী! ঘুষ নেওয়ার গোটা ঘটনাটি মোবাইলে রেকর্ড করেন এক যুবক, যা তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড-ও করেন! এরপরই শুরু হয় উত্তেজনা, আলোচনা-সমালোচনা! চড়েচড়ে বসে প্রশাসনও! সাসপেন্ড করা হয় ওই দুই পুলিশকর্মীকে।

ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের আফজলগঞ্জ বাজার এলাকায়। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অটো দাঁড়িয়ে রয়েছে, পাশে রয়েছেন চালক। তাঁর পাশে দাঁড়িয়ে এক পুলিশকর্মী। অটোর সামনে বাইক দাঁড় করিয়ে তার উপর বসে রয়েছেন আরও এক পুলিশকর্মী। অটোচালকের থেকে প্রথমে মোবাইল কেড়ে পুলিশকর্মী, পরে ফিরিয়ে দেয়। এরপর অটোচালক পকেট হাতড়ে টাকা বের করেন, এক পুলিশকর্মীর হাতে তুলে দেন সেই টাকা। পকেটে টাকা ঢুকিয়ে নিয়ে সেখান থেকে চলে যান দুই পুলিশকর্মী।

জানা যায়, পুলিশকর্মীদের নাম ডি পঞ্চ মুকেশ এবং বি সুরেশ। দু’জনেই আফজলগঞ্জ থানার কনস্টেবল ! তাঁদের কীর্তি পুলিশের শীর্ষকর্তাদেরও নজর এড়ায়নি। হায়দরাবাদ পুলিশের প্রধান আনজানি কুমার তাদের  সাসপেন্ড করেছেন। একইসঙ্গে তিনি জানান, ভিডিওটির সত্যতা খতিয়ে দেখা হচ্ছে।

Published by: Rukmini Mazumder
First published: May 12, 2020, 4:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर