বিদেশ থেকে ফিরেই নিখোঁজ ১৬৭, করোনা সন্দেহে লুধিয়ানায় দিনরাত তল্লাশি পুলিশের

বিদেশ থেকে ফিরেই নিখোঁজ ১৬৭, করোনা সন্দেহে লুধিয়ানায় দিনরাত তল্লাশি পুলিশের
প্রতীকী চিত্র

দেশজুড়েই ভয়ের আবহ তৈরি করেছে করোনাভাইরাস। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ১৪৭। এই অবস্থায় জরুরিকালীন তৎপরতায় সদ্য বিদেশ থেকে আসা ব্যক্তিদের একটি তালিকা তৈরি করেছে পঞ্জাবের স্বাস্থ্যদফতর।

  • Share this:

বিদেশ থেকে ফিরেছেন সদ্য। ফলে সত্ত্বর তাঁদের স্বাস্থ্যপরীক্ষা করে জানা দরকার তাঁরা করোনা আক্রান্ত কিনা। অথচ কিছুতেই হদিশ মিলছে না তাঁদের। হ্যাঁ, লুধিয়ানা সদ্য বিদেশ ফেরত ১৬৭ জন কে চিহ্নিত করতে নাস্তানাবুদ হয়ে যাচ্ছে পুলিশ প্রশাসন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, এখনও পর্যন্ত মাত্র ২৯ জনকে চিহ্নিত করা গিয়েছে যাদের বিদেশযাত্রার ইতিহাস রয়েছে।

দেশজুড়েই ভয়ের আবহ তৈরি করেছে করোনাভাইরাস। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ১৪৭। এই অবস্থায় জরুরিকালীন তৎপরতায় সদ্য বিদেশ থেকে আসা ব্যক্তিদের একটি তালিকা তৈরি করেছে পঞ্জাবের স্বাস্থ্যদফতর। সেই ব্যক্তিদের খুঁজে বের করার জন্যে পুলিশের দুটি বড় দলকে কাজেও লাগানো হয়েছে। কিন্তু এই যাবৎ তাঁরা মাত্র ১২ জনকে চিহ্নিত করতে পেরেছেন। ১৭ জন নিজেরাই হাসপাতালে পৌঁছে গিয়েছেন। কিন্তু খোঁজই পাওয়া যাচ্ছে না বাকিদের।

পুলিশের এক আধিকারিক জানাচ্ছেন, নিখোঁজ ব্যক্তিদের ফোন নম্বরে চেষ্টা করে পাওয়া যাচ্ছে না। তাদের রেজিস্টারড ঠিকানাতেও গিয়ে পাওয়া যায়নি। তবে তাঁর আশ্বাস, খুব শিগগিরই এই ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হবে।

First published: March 18, 2020, 4:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर