corona virus btn
corona virus btn
Loading

পাশবিক! দাদাকে কুয়োয় ফেলে বোনের উপর রাতভর নারকীয় অত্যাচার চালাল ৩ নাবালক-সহ ৭ যুবক

পাশবিক! দাদাকে কুয়োয় ফেলে বোনের উপর রাতভর নারকীয় অত্যাচার চালাল ৩ নাবালক-সহ ৭ যুবক
প্রতীকী ছবি

কিশোরীর ২১ বছরের দাদাকে কুয়োয় ফেলে দেয় যুবকরা। এরপর রাত ২ট পর্যন্ত চলে পাশবিক অত্যাচার। এরপর তাঁকে সেখানেই ফেলে রেখে পালায় ধর্ষকরা।

  • Share this:

#বেতুলঃ ফের এক নারকীয় ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশ। দাদার সঙ্গে গ্রামের বাড়িতে ফেরার পথে গণধর্ষণের শিকার কিশোরী (১৮)। স্থানীয় পুলিশ জানিয়েছে, ২৯ এপ্রিল রাত আট'টা ভাইয়ের সঙ্গে ওই কিশোরী গ্রামের বাড়িতে ফিরছিলেন। সেই সময় মোটরবাইক নিয়ে তাঁদের ধাওয়া করে সাত যুবক। খানিক দূরে নির্জন জায়গায় আসতেই বাইক থেকে নেমে ওই সাতজনের মধ্যে কয়েকজন কিশোরীর দাদাকে পাশেই একটি পরিত্যক্ত কুয়োয় ফেলে দেয়। তারপর রাতভর ওই সাতজন মিলে কিশোরীকে গণধর্ষণ করে। সাতজনের মধ্যে তিনজন নাবালক রয়েছে। পুলিশ ইতিমধ্যেই তিন নাবালক-সহ পাঁচজনকে গ্রেফতার করেছে। তবে ঘটনার পর থেকে পলাতক দুই যুবক। তাঁদের খোঁজে তল্লাশি চলছে।

প্রাথমিক তদন্তে ওই কিশোরী পুলিশকে জানিয়েছে, বুধবার রাত  সাড়ে আট'টা নাগাদ বেতুল সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।  তখন তাঁর সঙ্গে  দাদা ছিলেন। কিশোরীর ২১ বছরের দাদাকে কুয়োয় ফেলে দেয় যুবকরা। এরপর রাত ২ট পর্যন্ত চলে পাশবিক অত্যাচার। এরপর তাঁকে সেখানেই ফেলে রেখে পালায় ধর্ষকরা। কিশোরী জানিয়েছেন, নারকীয় অত্যাচারের জেরে প্রথমেই তিনি কিছু ঠাহর করতে পারছিলেন না। তারপর একটু থিতু হয়ে দাদাকে কুয়ো থেকে উদ্ধার করে দুজনে মিলে বাড়ি ফেরেন। পরে থানায় গিয়ে সাত অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেফতার করা হয়েছে শুভম বেলে (২২) এবং সন্দীপ খাটিয়া (২৩) নামে দুই যুবক-সহ তিন নাবালকক্যা। তবে এখনও পলাতক লোকেশ সোনি (২২) এবং পবন বেলে (২৪) নামে দুই যুবক। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৩৬৫(কিডন্যাপিং)  এবং ৩০৭(খুনের চেষ্টা) ধারায় মামলা রুজু হয়েছে।

Published by: Shubhagata Dey
First published: May 1, 2020, 8:27 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर