Selfie Mania: ট্রেনের উপর উঠে সেলফি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট ১৬-র কিশোর!

Selfie Mania: ট্রেনের উপর উঠে সেলফি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট ১৬-র কিশোর!

ট্রেনের উপর উঠে সেলফি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট ১৬-র কিশোর!

পুলিশ সূত্রে খবর, বুধবার দুপুরে ওই এলাকায় একটি মালবাহী ট্রেনের উপর উঠে পড়েছিল ছেলেটি। সেখানে দাঁড়িয়ে সেলফি তুলছিল সে। ট্রেনের ওভারহেড তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে সেই ছেলেটি। তার নাম মহম্মদ দিশান।

  • Share this:

    #মেঙ্গালুরু: সেলফি তোলার নেশায় মরতে মরতে প্রাণে বাঁচল ১৬ বছরের এক কিশোর। গুরুতর অবস্থায় এই মুহূর্তে মৃত্যুর সঙ্গে লড়াই করছে সে। ঘটনাটি ঘটেছে কর্নাটকের মেঙ্গালুরুতে জোকেত্ত রোড নম্বর ৪-এর কাছের একটি রেললাইনে। পুলিশ সূত্রে খবর, বুধবার দুপুরে ওই এলাকায় একটি মালবাহী ট্রেনের উপর উঠে পড়েছিল ছেলেটি। সেখানে দাঁড়িয়ে সেলফি তুলছিল সে। ট্রেনের ওভারহেড তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে সেই ছেলেটি। তার নাম মহম্মদ দিশান।

    প্রায় ২৫ হাজার ভোল্টের একটি তারের সঙ্গে ধাক্কা লাগে মহম্মদের। ট্রেনের উপর থেকে ছিটকে রেললাইনে পড়ে যায়। দিশানকে দ্রুত সেখান থেকে মেঙ্গালুরুর এজে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা যথেস্ট আশঙ্কাজনক। এবং তাকে ক্রিটিকাল কেয়ার ইউনিটে রেখে তার চিকিৎসা চালানো হচ্ছে। স্থানীয় পুলিশ এই ঘটনার পরই ঘটনাস্থলে যায় পুিলশ। সেখান থেকে নমুনা সংগ্রহ করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    কয়েকদিন আগেই বাইকে সেলফি তুলতে গিয়ে প্রাণ গিয়েছিল ১৭-র এক কিশোরের। ১৭ বছরের এক কিশোর তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে বেরিয়েছিল। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ুঁন জেলায়। বুধবার ছেলেটি মারা গিয়েছে। মৃতের নাম শোয়েব। পুলিশ সূত্রে খবর, বুধবার বিকেলে কলেজের দুই বন্ধুকে নিয়ে বাড়ি থেকে বের হয় শোয়েব। সঙ্গে ছিল আরমান ও আমান।

    মোটরবাইকে তিনজনই বসেছিল। ইসলামনগর এলাকায় আচমকাই শোয়েব দাঁড়িয়ে পরে চলন্ত বাইকে এবং সেলফি তুলতে শুরু করে। সেই সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাইকটি। একটি ইলেকট্রিক পোলের সঙ্গে সজোরে ধাক্কা লাগে বাইকটির। তিনজনেই গুরুতর জখম হয়। তাদেরকে সেখান থেকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাকি দুই বন্ধু প্রাণে বেঁচে গেলেও, মৃত্যু হয়েছে শোয়েবের। আর কোনও গাড়ি এই ঘটনায় ব্যবহৃত না হওয়ায় কোনও মামলা রুজু করেনি পুলিশ। পরিবার শোয়েবের দেহ ময়নাতদন্তে করতে দিতে রাজি হয়নি। তার দেহ কবর দেওয়া হয়েছে। যদি মোবাইল থেকে কোনও সেলফি তোলার ভিডিও বা ছবি উদ্ধার করা যায়নি। মোবাইলও ভেঙে গিয়েছে দুর্ঘটনায়। প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে একটি মামলা রুজু করবে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর