Karnataka Rave Party : কর্নাটকের 'রেভ' পার্টিতে পুলিশি হানা, মাদক-সহ আটক ১৩০ যুবক-যুবতী!

আটক ১৩০ ছবি-প্রতীকী

জানা গিয়েছে বেঙ্গালুরু, ম্যাঙ্গালুরু এমনকি গোয়া ও অন্যান্য বেশ কিছু শহর থেকেই ছেলে মেয়েরা জড়ো হয়েছিল পার্টিতে।

  • Share this:

    #কর্নাটক : রেভ পার্টিতে তল্লাশি চালিয়ে কর্নাটকে(Karnataka) যুবক, যুবতী মিলিয়ে ১৩০ জনকে আটক করল হাসান পুলিশ৷ ঘটনাটি ঘটেছে কর্নাটকের আলুরু এলাকায়৷ জানা গিয়েছে ধৃত যুবক-যুবতীদের সঙ্গে বিভিন্ন ধরণের নিষিদ্ধ মাদকও (Drugs) আটক করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে কমপক্ষে ২০টি গাড়ি ও ৫০টিরও বেশি বাইক।

    আলুরুর পুলিশ সুপার শ্রীনিবাস গওদা জানিয়েছেন, তাদের কাছে গোপন সূত্রে খবর আসে আলুরু এলাকায় 'রেভ' পার্টির আয়োজন করা হয়েছে ৷ বিভিন্ন এলাকা থেকে প্রচুর অল্প বয়সি ছেলে-মেয়ে সেখানে জড়ো হয়েছেন৷ খবর পেয়ে সেখানে হানা দেয় পুলিশ। আটক করা হয় ওই ছেলেমেয়েদের।

    শ্রীনিবাস আরও জানিয়েছেন, একটি ব্য়ক্তিগত বাগান বাড়িতে রেভ পার্টি (Rave Party) আয়োজন করা হয়েছিল৷ বেশ কয়েক ধরনের নিষিদ্ধ মাদক দ্রব্য় মজুত করা হয়েছিল সেখানে ৷ নাইট কার্ফু শুরু হওয়ায় বেঙ্গালুরু সহ বিভিন্ন এলাকা থেকে যুবক যুবতিরা সন্ধের আগেই সেখানে পৌঁছে যান৷ কিন্তু পুলিশ পৌঁছে যাওয়ায় পুরো প্ল্য়ান ভেস্তে যায়৷ বেশ কয়েকটি প্রাইভেট গাড়ি সহ প্রচুর বাইকও ছিল৷ সবগুলিকে বাজেয়াপ্ত করা হয়েছে৷ জানা গিয়েছে বেঙ্গালুরু, ম্যাঙ্গালুরু এমনকি গোয়া ও অন্যান্য বেশ কিছু শহর থেকেই ছেলে মেয়েরা জড়ো হয়েছিল এখানে। ব্যাঙ্গালুরুতে নাইট কার্ফু থাকায়  অনেকেই তাঁদের গাড়িতে 'এমার্জেন্সি ডিউটি' স্টিকার ও ব্যবহার করেছিল এই পার্টিতে পৌঁছতে। এমনটাই জানিয়েছে পুলিশ।

    আলুরু তালুকের ইদুরু এলাকার জনৈক গগন নামের ব্যক্তির হোমস্টে-তে এই পার্টির আয়োজন করা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। প্রথমে ঘটনাস্থল থেকে চম্পট দিলেও পরে ওই বাগান বাড়িটির মালিক ও পার্টি অর্গানাইজারকেও আটক করে পুলিশ৷ আটক ছেলে-মেয়েদের সকলকে আপাতত আলুরুর বীরাশাইবা কল্য়াণ মণ্ডপে রাখা হয়েছে ৷ তাঁরা মাদক সেবন করেছেন কিনা নিশ্চিত করতে সকলেরই রক্ত পরীক্ষা করা হচ্ছে।

    Published by:Sanjukta Sarkar
    First published: