Home /News /national /

১৩ বছরের নাবালিকাকে ধর্ষণের আগে নারকীয় অত্যাচার! চোখ খুবলে, জিভ কেটে নেওয়া হল

১৩ বছরের নাবালিকাকে ধর্ষণের আগে নারকীয় অত্যাচার! চোখ খুবলে, জিভ কেটে নেওয়া হল

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

মেয়েটির বাবা পুলিশ’কে জানিয়েছেন, তাঁর এতটাই নির্মম অত্যাচার করা হয়েছে যে, শিশুটির চোখ খুবলে নেওয়া হয়েছিল, জিভ কেটে নেওয়া হয়েছিল ।

  • Share this:

    #লখিমপুর: আর কবে এই অসুখ সারবে দেশের ? স্বাধীনতা দিবসের দিনেও চিত্রটা বদলালো না এক চিলতে । ছোট্ট শিশুকে ধর্ষণ, অমানষিক অত্যাচার আর তারপর খুন । এ বারের ঘটনা উত্তরপ্রদেশের লখিমপুরে । গতকাল অর্থাৎ শনিবার ১৩ বছরের ওই নাবালিকার দেহ মেলে একটি আখের ক্ষেতে । পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকাকে ধর্ষণের পর খুন করে জমিতে ফেলে পালিয়েছিল অভিযুক্তরা । ওই শিশু কন্যার গ্রাম থেকেই দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

    ধর্ষিতা নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, মেয়েটি শুক্রবার বিকেল থেকেই নিখোঁজ ছিল । তার পরিবারের লোকেরা গোটা গ্রাম তন্নতন্ন করে খোঁজেন । কিন্তু খুঁজে পাওয়া যায়নি তাকে । এরপর শনিবার সকালে আখের ক্ষেতে নাবালিকার ক্ষতবিক্ষত দেহ দেখতে পান পরিবারের লোকজন । মেয়েটির বাবা পুলিশ’কে জানিয়েছেন, তাঁর মেয়ের চোখ দু’টি খুবলে নেওয়া হয়েছিল। জিভ কেটে নেওয়া হয় । এতটাই নির্মম অত্যাচার করা হয়েছে তাকে । তারপর গলায় ওড়নার ফাঁস আটকে মারা হয় শিশুটিকে ।

    এই ঘটনার পর থেকেই উত্তরপ্রদেশের বিরোধী দলগুলি এক জোটে ঘটনার তীব্র প্রতিবাদ শুরু করেছে । প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতী ট্যুইটারে লেখেন, ‘‘এই ঘটনা চরম লজ্জাজনক । সমাজবাদী পার্টির সরকার আর বিজেপি সরকারের মধ্যে তাহলে কী পার্থক্য থাকল, যদি সেই একই ঘটনা ঘটতেই থাকে ।’’

    প্রসঙ্গত গত সপ্তাহেই আরও একটি নাবালিকা ধর্ষণের সাক্ষী থেকেছে উত্তরপ্রদেশ । হাপুরে ৬ বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছিল অভিযুক্ত । এখনও হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে যাচ্ছে একরত্তি । শুক্রবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Rape, Uttar Pradesh

    পরবর্তী খবর