বিয়ের পর পুজো দিতে যাওয়ার পথে দুর্ঘটনা, ট্রাক ও জিপের মুখোমুখি সংঘর্ষ মৃত নবদম্পতি-সহ ১১

বিয়ের পর পুজো দিতে যাওয়ার পথে দুর্ঘটনা, ট্রাক ও জিপের মুখোমুখি সংঘর্ষ মৃত নবদম্পতি-সহ ১১

মৃতদের মধ্যে রয়েছেন সদ্য বিবাহিত এক দম্পতি। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি-ই বিয়ে হয়েছিল তাঁদের

  • Share this:

#রাজস্থান: রাজস্থানের যোধপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা। ট্রাক ও বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু ১১ জনের। শনিবার সকালে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে শেরগড় এলাকার বালোত্রা-ফালোদি হাইওয়েতে । মৃতদের মধ্যে ৬ জন মহিলা, ১ জন শিশু ও ৪ জন পুরুষ। গুরুতর জখম আরও ৩-জনকে যোধপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মৃতদের মধ্যে রয়েছেন সদ্য বিবাহিত এক দম্পতি। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি-ই বিয়ে হয়েছিল তাঁদের। সেই উপলক্ষেই শনিবার একটি বোলেরা গাড়ি করে পরিবারের সদস্যদের নিয়ে রাজস্থানের বিখ্যাত রামদেওরা মন্দিরে যাচ্ছিলেন তাঁরা। আচমকা বালোত্রা-ফালোদি হাইওয়েতে উলটো দিক থেকে আসা একটি ট্রাক বোলেরোতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় নবদম্পতি-সহ ১১ জনের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শেরগড় পুলিশ। ক্রেনের সাহায্যে দুমড়ানো মোচড়ানো গাড়ির মধ্যে থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি ট্যুইট করেন, ‘যোধপুরের বালোত্রা-ফালোদি মেগা হাইওয়ের শেরগড় এলাকায় মর্মান্তিক দুর্ঘটনার ফলে ১১ জনের মৃত্যু হয়েছে শুনে খুবই দুঃখ পেয়েছি। মৃতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা । ঈশ্বর তাদের শক্ত রাখুন। প্রার্থনা করব আহতরা যাতে শীঘ্রই সুস্থ হয়ে ওঠেন।'

First published: March 14, 2020, 12:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर