Home /News /national /
মিশন ইমপসিবল!‌ ১০ বছরের বালক ৩০ সেকেন্ডে ১০ লক্ষ টাকা চুরি করল ব্যাঙ্ক থেকে

মিশন ইমপসিবল!‌ ১০ বছরের বালক ৩০ সেকেন্ডে ১০ লক্ষ টাকা চুরি করল ব্যাঙ্ক থেকে

সেই সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি ২০ বছরের ছেলেও এই কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত।

  • Share this:

    #‌ভোপাল: ‌১০ বছরের চোর। কিন্তু সে এতই পটু যে ব্যাঙ্ক থেকে ১০ লক্ষ টাকা চুরি করল মাত্র ৩০ সেকেন্ডে। ঘটনার কথা শুনে একেবারে থ কো অপারেটিভ ব্যাঙ্কের কর্মীরা। ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে সকাল ১১টা নাগাদ ব্যাঙ্কের মধ্যে ঘোরাফেরা করছে ওই শিশুটি। তাকে দেখে নিমাচ জেলার ওই ব্যাঙ্কের বাকি সদস্যরা কেউ হয়তো সন্দেহ করারও সুযোগ পাননি। আর সেই সুযোগেই গ্রাহকদের চোখে ধুলো গিয়ে সে লাখ লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে।

    সেই সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি ২০ বছরের ছেলেও এই কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত। সে বেশ কিছুক্ষণ ব্যাঙ্কের ভিতরে ছিল, তারপর দূরে দাঁড়িয়ে ওই বাচ্চাটিকে নির্দেশ দিচ্ছিল। কিন্তু সেই ১০ বছরের বালকটি সুযোগ নেয় ক্যাশিয়ারের অন্যমনষ্ক হওয়ার।

    ফুটেজেই দেখা গিয়েছে, ক্যাশিয়ার যখন তাঁর চেয়ার ছেড়ে সামান্য উঠেছেন, তখনই সবার দৃষ্টি এড়িয়ে ছোটখাটো চেহারার বালকটি ৫০০ টাকার দু'টি বান্ডিল নিয়ে পালিয়ে যায় বালকটি। সব ঘটে যায় মাত্র ৩০ সেকেন্ডের মধ্যে। তখনই সবার সন্দেহ হয় যখন ছোট্ট ছেলেটি দৌড়ে গেট দিয়ে বেরিয়ে যায়। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দু’‌জন দুদিকে ছুটে পালাচ্ছে। তারপর পুলিশ একাধিক স্থানীয় দোকানমালিক থেকে বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করে। মনে করা হচ্ছে, এর সঙ্গে বড় কোনও দল জড়িয়ে আছে।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Bank

    পরবর্তী খবর