উৎসবের মরশুমে শহরে মাদক জাল রুখতে তৎপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো

উৎসবের মরশুমে শহরে মাদক জাল রুখতে তৎপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শহরের কয়েকটি পাব, বার ও নাইটক্লাব মালিকদের সঙ্গে বৈঠকে একাধিক নির্দেশিকা দিল এনসিবি।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 29, 2017 10:01 AM IST
উৎসবের মরশুমে শহরে মাদক জাল রুখতে তৎপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 29, 2017 10:01 AM IST

#কলকাতা: উৎসবের মরশুমে শহরে মাদক জাল রুখতে তৎপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শহরের কয়েকটি পাব, বার ও নাইটক্লাব মালিকদের সঙ্গে বৈঠকে একাধিক নির্দেশিকা দিল এনসিবি। বর্ষবরণের উৎসবের আগে মাদক পাচারের খবর পেলেই অভিযান চালাবে এনসিবি।

বছরের শেষে ও বর্ষবরণের মরশুমেই ড্রাগসের হাই টাইম। মওলানা হাসিস বা এলএসডি-র মত মাদক। কয়েকদিন আগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জালে ধরা পড়ে মাদক পাচার চক্র। গ্রেফতারও হয় কয়েকজন। মাদক জাল রুখতে তাই তৎপর নারোটিক্স কন্ট্রোল ব্যুরো। বৃহস্পতিবার শহরের কয়েকটি পাব, বার ও নাইটক্লাবের মালিকদের সতর্ক করতে একটি বৈঠক ডাকে এনসিবি। বৈঠকে তাঁদের একাধিক নির্দেশিকা দেওয়া হয়।

মাদক জাল রুখতে সতর্কতা

--------------------------

- মাদকের লেনদেন কীভাবে হয় ?

Loading...

- মাদকাসক্ত ও কারবারীদের কীভাবে চিনবেন?

- নাইটক্লাবের ভিতরে ঢোকার সময় সতর্কভাবে তল্লাশি

- নাইটক্লাবের গেটে মাদক আইন ও শাস্তির বোর্ড লাগানো বাধ্যতামূলক

এদিন বৈঠকে কলকাতা ও বিধাননগরের ১৬ জন নাইটক্লাব ও বারের মালিককে ডাকা হয়। তবে বৈঠকে উপস্থিত ছিলেন মাত্র ৮ জন। যাঁরা আসেননি তাঁদের বিষয়ে খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এছাড়াও শহরে মাদক জাল রুখতে দোসরা জানুয়ারির পরে স্কুল ও কলেজ খুললে কর্তৃপক্ষের সঙ্গেও বৈঠক করতে চলেছে এনসিবি।

First published: 10:01:13 AM Dec 29, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर