Home /News /nadia /
Nadia Housewife Death : মৃত পুত্রবধূকে দেখতে গিয়ে হাসপাতালে গণপ্রহারের শিকার শ্বশুর

Nadia Housewife Death : মৃত পুত্রবধূকে দেখতে গিয়ে হাসপাতালে গণপ্রহারের শিকার শ্বশুর

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়া শান্তিপুর থানার রামনগর পাড়া এলাকায়

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়া শান্তিপুর থানার রামনগর পাড়া এলাকায়

Nadia Housewife Death : মৃত পুত্রবধূকে হাসপাতালে দেখতে যায় শ্বশুর, সেখানেই তার ওপর চড়াও হয় বাপের বাড়ির লোকজন, গণপ্রহার দেওয়া হয় ওই বৃদ্ধকে

  • Share this:

    শান্তিপুর:  এ বার মৃত পুত্রবধূকে হাসপাতালে দেখতে গিয়ে হাসপাতালের মধ্যেই গণপ্রহারের শিকার শ্বশুরমশাই । অভিযোগ, বিয়ের পর থেকেই প্রতিনিয়ত অত্যাচার করা হত গৃহবধূকে । অভিযোগ, শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য করতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই গৃহবধূ । গৃহবধূর আত্মহত্যার খবর শুনে হাসপাতালে এসে আক্রান্ত হন শ্বশুর। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়া শান্তিপুর থানার রামনগর পাড়া এলাকায় ।

    সূত্রের খবর,  মৃত গৃহবধুর নাম সাধনা ব্রাহ্মণ । গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ,  বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির পরিবারের লোকজন অত্যাচার করত তাঁদের মেয়ের উপর । অত্যাচার সহ্য করতে না পেরে কয়েক বার বাপের বাড়িতে চলে আসেন ওই গৃহবধূ । প্রতিনিয়ত অশান্তি শুরু হয় শ্বশুরবাড়িতে । শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য করতে না পেরে শান্তিপুর থানার ঘোড়ালিয়ায় তাঁর বাপের বাড়িতে আশ্রয় নেন ওই গৃহবধূ । অভিযোগ, সোমবার রাত ন’টা নাগাদ বাপের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন সাধনা ।

    আরও পড়ুন : অমরনাথে যোগাযোগবিচ্ছিন্ন তিন প্রৌঢ়া বোন, পরিজনরা উদ্বিগ্ন মহিষাদলে

    পরিবারের অভিযোগ, সেই সময় বাড়িতে কেউ ছিলেন না,  বাড়ি ফিরে মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবার । তড়িঘড়ি শান্তিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন । এর পরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি, ক্ষোভের সৃষ্টি হয় গৃহবধূর বাবার বাড়ির লোকজনদের মধ্যে । খবর পেয়ে হাসপাতালে গিয়েছিলেন সাধনার শ্বশুর । সেখানেই তার ওপর চড়াও হয় সাধনার বাপের বাড়ির লোকজন এবং গণপ্রহার দেওয়া হয় ওই বৃদ্ধকে, এমনই অভিযোগ।

    আরও পড়ুন : কাদাস্রোত এখন প্রায় পাথর, অমরনাথ বিপর্যয়ে নিখোঁজদের জীবিত উদ্ধারের আশা ক্ষীণ

    আহত ওই বৃদ্ধ বর্তমানে চিকিৎসাধীন । তবে গৃহবধূর রহস্যমৃত্যুর ঘটনায় মৃতার পরিবারের লোকজনদের অভিযোগের তির তাঁর শ্বশুরবাড়ির বিরুদ্ধে । শ্বশুরবাড়ির অত্যাচারের কারণেই এই আত্মঘাতী হওয়ার ঘটনা বলে দাবি করছেন গৃহবধূর বাবার বাড়ির লোকজন । এই ঘটনায় গোটা হাসপাতাল চত্বরে চাঞ্চল্য সৃষ্টি হয় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শান্তিপুর থানার পুলিশ,  গোটা ঘটনা তদন্ত নেমেছে পুলিশ।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর