Home /News /nadia /
Nadia: ৪৫ বোতল বিদেশী মদ সমেত এক ব্যক্তিকে আটক করল রেল পুলিশ

Nadia: ৪৫ বোতল বিদেশী মদ সমেত এক ব্যক্তিকে আটক করল রেল পুলিশ

রাতের ট্রেনে রানাঘাট থেকে পাচার করা হচ্ছিল ৪৫ বোতল দামি বিদেশি মদ। সূত্র মারফত জানা যায় পায়রাডাঙায় নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল সেই বোতল গুলি।

  • Share this:

    নদিয়া: রাতের ট্রেনে রানাঘাট থেকে পাচার করা হচ্ছিল ৪৫ বোতল দামি বিদেশি মদ। সূত্র মারফত জানা যায় পায়রাডাঙায় নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল সেই বোতল গুলি। গোপন সূত্রে খবর পেয়ে রানাঘাট জি.আর.পি এক ব্যক্তি সহ সেই মদের বোতলগুলি উদ্ধার করে। উদ্ধার হওয়া মদের মূল্য ২ লক্ষ টাকার অধিক। জানা গেছে ৩ টে পেটিতে করে রতন সিং নামে কাঁচরাপাড়া কাপার বাসিন্দা এক ব্যক্তি ট্রেনে মদের বোতল গুলি তোলার সময় জি.আর.পি পুলিশ তাকে পাকরাও করে। জানা যায় উদ্ধার হওয়া মদের বোতল গুলি একটি নামী বিদেশি ব্র্যান্ডের। প্রতি বোতল ১ লিটারের, যার এক একটি বোতলের মূল্য ৫ হাজার টাকার বেশি। পুলিশি জেরায় ধৃত ব্যক্তি জানিয়েছে ২০০ টাকার বিনিময়ে সে রানাঘাট থেকে পায়রাডাঙা অবধি পৌঁছানোর দায়িত্ব নিয়েছিল।

    যদিও এই তথ্য মানতে নারাজ রেল পুলিশ। এর পেছনে বড় মাথা রয়েছে বলে অনুমান তাদের। ধৃতকে শনিবার রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়। সাধারণ মদের দোকানে ১ লিটারের মদ পাওয়া যায় না, তবে ১ লিটারের বোতলের দামী মদ কোথা থেকে এল তার তদন্ত চালাচ্ছে রেল পুলিশ।

    আরও পড়ুনঃ ভয়ঙ্কর! বাড়ির ভেতরে মাটি খুঁড়তেই বেরিয়ে এল গোখরো সাপ ও বেশ কয়েকটি ডিম!

    রানাঘাটে এই মদ কোথা থেকে এল সেটিও আবগারি দপ্তরের দেখা উচিত বলে মনে করছেন সাধারণ মানুষ। এ বিষয়ে রানাঘাট রেল পুলিশের পক্ষ থেকে জানানো হয় যে, \" হেডকোয়ার্টারে নির্দেশে আমাদের বিশেষ রেট ছিল। সেই কারণে আমরা বিশেষ সোর্স লাগিয়েছিলাম বিভিন্ন জায়গায়। সেই সূত্রেই আমরা জানতে পারি যে ট্রেনের মধ্যে করে বেশ কিছু বিদেশী দামি মদ পাচার হচ্ছে।

    আরও পড়ুনঃ উচ্চমাধ্যমিকে রাজ্যে অষ্টম স্থান অধিকার নবদ্বীপের পূর্বাশা কুন্ডুর

    মনোজ সিং নামে এক ব্যক্তি তিনটে পেটি করে সেই সমস্ত বিলাতী মদ নিয়ে যাচ্ছিল ট্রেনে করে। চাটগাঁও পায়রা টাকার মাঝখানে সেই বিদেশী মদ উদ্ধার করে ব্যক্তিকে আটক করা হয়। এবং সেই পেটি গুলি থেকে ৪৫ টি বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। \"

    Mainak Debnath
    First published:

    Tags: Nadia, Ranaghat, RPF

    পরবর্তী খবর