Home /News /nadia /
Nadia News: কবি যতীন্দ্রনাথ সেনগুপ্তের শান্তিপুরের ভিটেমাটি দখলদারির অভিযোগে থানায় পিটিশন দায়ের এলাকাবাসীর

Nadia News: কবি যতীন্দ্রনাথ সেনগুপ্তের শান্তিপুরের ভিটেমাটি দখলদারির অভিযোগে থানায় পিটিশন দায়ের এলাকাবাসীর

কবির [object Object]

এলাকাবাসীর অভিযোগ কবি যতীন্দ্রনাথ সেনগুপ্তর ভিটেমাটি দখল করে ঘর করছে প্রতিবেশী এক পরিবার

  • Share this:

#নদিয়া: কবি যতীন্দ্রনাথ সেনগুপ্তর ভিটেমাটি জোরপূর্বক দখল করার অভিযোগে থানায় মার্চ পিটিশন এলাকাবাসীর। এক কবির জমি জোরপূর্বক দখল করার অভিযোগ প্রতিবেশী এক পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি শান্তিপুর হরিপুর অঞ্চলের সেন পাড়ার।

এলাকাবাসীর অভিযোগ কবি যতীন্দ্রনাথ সেনগুপ্তর ভিটেমাটি দখল করে ঘর করছে প্রতিবেশী এক পরিবার। দীর্ঘদিন ধরে এলাকাবাসীরা প্রতিবাদ করলে তাদেরকে হুমকির মুখে পড়তে হয়, অভিযোগ গভীর রাতে ওই প্রতিবেশী পরিবারের এক সদস্য এলাকার প্রত্যেকটি বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি দেয়, এছাড়াও রাতের ঘুম কেড়ে নেয় এলাকাবাসীর।ধৈর্যচ্যুত হয়ে আজ শান্তিপুর থানার দ্বারস্থ হয় গোটা এলাকার মানুষ, এছাড়াও দখলবাজি রুখতে একটি মার্চ পিটিশন জমা দেয় শান্তিপুর থানায়। এলাকাবাসীর দাবি কবি যতীন্দ্রনাথ সেনগুপ্তর জমি অবৈধভাবে কেন দখলবাজি চলবে, আমরা এর তীব্র প্রতিবাদ জানায়। পুলিশ এর যথাযথ ব্যবস্থা গ্রহণ করুক সেটাই এখন আর্জি এলাকাবাসীর।

আরও পড়ুন: অরণ্যের অধিকার 'ওদেরই', আদিবাসী উন্নয়নে বিধানসভায় বিরাট ঘোষণা মমতার!

আরও পড়ুন: বাংলা থেকে ছুটবে পাঁচ-পাঁচটি বন্দে ভারত এক্সপ্রেস! বিখ্যাত এই ট্রেন যাবে কোথায় কোথায়? দেখে নিন রুট!

প্রসঙ্গত কবি যতীন্দ্রনাথ সেনগুপ্তের নদিয়ার শান্তিপুরে রয়েছে তার ভিটেমাটি। বর্তমান তরুণ প্রজন্ম প্রয়াত এই কবিকে প্রায় ভুলেই গিয়েছেন। জানা যায় তার শেষ সম্বলটুকু রয়েছে শান্তিপুর হরিপুর অঞ্চলের সেনপাড়ায়।

তবে তার সেই ভিটেমাটি দখল করার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক পরিবারের বিরুদ্ধে। সেই কারণেই বেশ কিছু এলাকাবাসীরা সরব হয়েছেন। তারা চান তাদের প্রিয় কবির স্মৃতিটুকু অক্ষত রাখতে সারা জীবন। সেই কারণেই কবি যতীন্দ্রনাথ সেনগুপ্তের ভিটেমাটি রক্ষা করতে তারা একসঙ্গে বেশ কয়েকজন মিলে শান্তিপুর থানায় একটি পিটিশন জমা করেন বলে জানা গিয়েছে।Mainak Debnath

Published by:Uddalak B
First published:

Tags: Crime