Home /News /nadia /
Nadia News: রানাঘাট জেলা পুলিশের দত্তফুলিয়ায় নতুন পুলিশ ক্যাম্প 

Nadia News: রানাঘাট জেলা পুলিশের দত্তফুলিয়ায় নতুন পুলিশ ক্যাম্প 

নতুন [object Object]

রানাঘাট জেলা পুলিশের উদ্যোগে ধানতলা থানার অন্তর্গত দত্তফুলিয়ায় তৈরি হল নতুন পুলিশ ক্যাম্প

  • Share this:

    #নদিয়া: নদিয়া জেলার একাধিক জায়গায় পার্শ্ববর্তী বাংলাদেশ সীমান্তের সাথে যুক্ত রয়েছে। বাংলাদেশের সাথে একাধিক জায়গায় জেলার সংযোগ থাকার ফলে প্রায়শই চোরা চালান ও অসামাজিক কার্যকলাপের ঘটনা উঠে আসে। ঠিক তেমনি রানাঘাট ধানতলা থানার অন্তর্গত দত্তফুলিয়া এলাকাটি বেশ কিছুটা অংশ বাংলাদেশ সীমান্তের সঙ্গে যুক্ত রয়েছে। অতি গুরুত্বপূর্ণ এই জায়গা। ধানতলা থানা থেকে দূরত্ব প্রায় ১০ কিলোমিটার।

    মাঝেমধ্যেই দত্তফুলিয়া এলাকাতে সীমান্ত সংক্রান্ত একাধিক চোরা চালান ও পাচারকারীদের খবর উঠে আসে শিরোনামে। কোনও অসামাজিক কার্যকলাপ ঘটলে ধানতলা থানা থেকে দত্তফুলিয়া পুলিশ আসতে দীর্ঘক্ষণ সময় লেগে যায়। সেই সমস্ত অসামাজিক কার্যকলাপ রুখতে এবার ধানতলা থানার অন্তর্গত দত্তফুলিয়াতে খোলা হল একটি পুলিশ ক্যাম্প। এদিন এই পুলিশ ক্যাম্পের উদ্বোধনে উপস্থিত ছিলেন রানাঘাট পুলিশ জেলার পুলিশ সুপার অভিজিৎ ব্যানার্জি।

    আরও পড়ুন: ৩০ টাকার লটারিতে ১ কোটি! রাতারাতি বদলে গেল রানাঘাটের যুবকের ভাগ্য!

    জানা যায় দত্তফুলিয়া এলাকায় অনুপ্রবেশকারী ও চোরাচালান কারবারীদের আনাগোনা ছিল অনেকটাই বেশি। একাধিক অপরাধমূলক কার্যকলাপের অভিযোগ উঠে আসত প্রায়শই। এলাকাকে অপরাধমুক্ত করতেই রানাঘাট পুলিশ জেলার উদ্যোগে উদ্বোধন করা হল দত্তফুলিয়ায় একটি পুলিশ ক্যাম্প। এই পুলিশ ক্যাম্পে থাকবেন দুজন অফিসার , চারজন কনস্টেবল সহ ১৫ জন সিভিক ভলেন্টিয়ার , এমনটাই জানালেন রানাঘাট জেলা পুলিশের পুলিশ সুপার অভিজিৎ ব্যানার্জি। এছাড়াও তিনি জানান এখন থেকে সমস্ত রকম অভিযোগ জমা নেওয়া হবে এই পুলিশ ক্যাম্প থেকেই । তারপর সেগুলিকে ধানতলা থানা থেকে অপারেট করা হবে। এলাকা থেকে ক্রাইম দূর করতে পুলিশের এই উদ্যোগে খুশি দত্তফুলিয়া এলাকার স্থানীয় বাসিন্দারাও।

    Mainak Debnath

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Nadia news, Ranaghat

    পরবর্তী খবর