Home /News /nadia /
Nadia News: এক চোরকে ধরতে গিয়ে পাওয়া গেল আরেক চোরের সন্ধান

Nadia News: এক চোরকে ধরতে গিয়ে পাওয়া গেল আরেক চোরের সন্ধান

রানাঘাট থানা, (ডানদিকে: অভিযুক্ত দুই যুবক)

রানাঘাট থানা, (ডানদিকে: অভিযুক্ত দুই যুবক)

বড় সাফল্য রানাঘাট থানার পুলিশের

  • Share this:

    রানাঘাট: বড়সড় সাফল্য রানাঘাট পুলিশের। মাত্র তিন ঘন্টার মধ্যে বাইক চোরকে ধরে উদ্ধার হওয়া বাইক ফিরিয়ে দেওয়া হল মালিককে। জানা যায় বৃহস্পতিবার রাতে রানাঘাট থানার অন্তর্গত একটি মেলায় বাইকে করে ঘুরতে আসেন সুজয় বিশ্বাস নামে এক যুবক। মেলায় ঢোকার আগে মেলার পাশেই এক জায়গায় তিনি তার বাইকটি রেখে মেলায় ঢোকেন। মেলায় ঘুরে ফিরে আনুমানিক রাত নটা নাগাদ রাতে বাড়ি যাওয়ার সময় তিনি দেখেন তার বাইকটি সেই স্থানে নেই। অনেক খোঁজাখুঁজির পরেও তার বাইকটি না মেলায় রানাঘাট থানার দ্বারস্থ হন ওই যুবক। বাইক চুরি হয়ে যাওয়ার একটি লিখিত অভিযোগ রানাঘাট থানায় দায়ের করেন তিনি।

    লিখিত অভিযোগ পেয়ে তৎপর হয় রানাঘাট থানার পুলিশ। মাত্র তিন ঘন্টার ব্যবধানে চুরি হওয়া বাইক সমেত এক যুবককে গ্রেফতার করে পুলিশ। প্রশাসনের তরফ থেকে জানা যায়, রথ তলা থেকে এক যুবককে বাইক সমেত আটক করে রানাঘাট থানার পুলিশ। অভিযুক্ত যুবকের বাড়ি রানাঘাট থানার পাইক পাড়া এলাকায়। তার কাছ থেকেই উদ্ধার হয় চুরি যাওয়া সেই বাইকটি। এবং তাকে জিজ্ঞাসাবাদ করে এই চক্রের আরও এক অভিযুক্তের সন্ধান পায় পুলিশ। জানা যায় ধানতলা থানার অন্তর্গত হিজুলীতে দেবব্রত দত্ত ওরফে টুকাই নামে এক যুবক এই চক্রের সঙ্গে জড়িত। অভিযুক্ত ওই যুবককের কাছ থেকেও পাওয়া যায় একটি মোটর বাইক। পুলিশের ধারণা এই বাইকটি ও চোরাই বাইক হতে পারে। যদিও গাড়িটি উদ্ধার করে তার নম্বর যাচাই করে জানা যায় বাইকটি শান্তিপুর থানা এলাকার। ওই বাইকের আসল মালিক কে তা এখনও জানা যায়নি।

    আরও পড়ুন - বোমা নিষ্ক্রিয় করার ভয়ঙ্কর আওয়াজে কেঁপে উঠল ক্যামেরা!

    দুই অভিযুক্তকেই গ্রেফতার করা হয় গতকাল রাতে। আজ দুই অভিযুক্তকেই আদালতে তোলার পর বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। স্বভাবতই বলা যায় দু-দুটি বাইক অতি তৎপরতার সাথে উদ্ধার করে বড় সাফল্য রানাঘাট থানার পুলিশের।

    Mainak Debnath

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Nadia news

    পরবর্তী খবর