Home /News /nadia /
Nadia News: অধ্যক্ষের চেয়ারে বিধায়ক, শান্তিপুর কলেজের ছবি ভাইরাল ! কী জবাব এল? জানুন

Nadia News: অধ্যক্ষের চেয়ারে বিধায়ক, শান্তিপুর কলেজের ছবি ভাইরাল ! কী জবাব এল? জানুন

title=

Nadia News: কেন অধ্যক্ষের চেয়ারে বিধায়ক? এই নিয়ে প্রশ্ন উঠতেই শোরগোল! কী জবাব দিলেন বিধায়ক? জানুন বিস্তারিত

  • Share this:

    #শান্তিপুর: কলেজের অধ্যক্ষের চেয়ারে বসে রয়েছেন তৃণমূল বিধায়ক, পাশে সোফাতে বসে রয়েছেন অধ্যক্ষা। এবার সেই ছবি ভাইরাল ঘিরে তীব্র চাঞ্চল্য। নিন্দার ঝড় রাজনৈতিক মহলে। নদিয়ার শান্তিপুর কলেজের ঘটনা। জানা যায় দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। এই ছবিতে দেখা যায় শান্তিপুর কলেজের অধ্যক্ষর চেয়ারে বসে রয়েছেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী। আর পাশের একটি সোফাতে বসে রয়েছেন কলেজের অধ্যক্ষ চন্দ্রিমা ভট্টাচার্য।

    ছবিটি  সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক নেতৃত্ব তীব্র নিন্দা করতে থাকে এই ভাইরাল হওয়া ছবিকে কেন্দ্র করে। এ বিষয়ে শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজোকিশোর গোস্বামী কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, একটি কলেজের বিষয়ে আলোচনার জন্য দিন কয়েক আগে তিনি অধ্যক্ষের সঙ্গে দেখা করতে যান। তখন অধ্যক্ষ নিজেই হাত জোড় করে অনুরোধ করেন তার চেয়ারে বসার জন্য। যেহেতু আমি কলেজের গভর্নর বডির প্রেসিডেন্ট সেই কারণে তিনি আমাকে ওই চেয়ারে বসার জন্য বারবার অনুরোধ করেন। মানবিক দিক থেকেই আমি সেই চেয়ারে বসে ছিলাম।

    আরও পড়ুন: কনের গলায় না দিয়ে বোনের গলায় বর-মালা পরালেন বর! বিয়ের আসরে তারপর যা ঘটল! ভয়াবহ কাণ্ড

    এ বিষয়ে অধ্যক্ষা চন্দ্রিমা ভট্টাচার্য বিধায়কের কথার সূত্র ধরেই বলেন, আমি নিজেই বারবার অনুরোধ করেছিলাম আমার চেয়ারে বসার জন্য সেই কারণে তিনি বসেছিলেন। এ বিষয়ে শান্তিপুরে বিজেপি নেতা তথা অধ্যাপক সোমনাথ কর বলেন, "ছবিটি দেখার পর অত্যন্ত খারাপ লেগেছে আমার তার কারণ শান্তিপুর কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ। আর এ বিষয়ে অধ্যক্ষারও জানা উচিত ছিল যে তার চেয়ারে কখনও অন্য কেউ বসতে পারেন না।"

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Nadia, Nadia news, Santipur

    পরবর্তী খবর