Home /News /nadia /
Nadia: বোমা নিষ্ক্রিয় করার ভয়ঙ্কর আওয়াজে কেঁপে উঠল ক্যামেরা!

Nadia: বোমা নিষ্ক্রিয় করার ভয়ঙ্কর আওয়াজে কেঁপে উঠল ক্যামেরা!

title=

বাগানের ঝোপ থেকে উদ্ধার ১৭ টি বোমাসহ পাঁচটি আগ্নেয়াস্ত্র। কল্যাণী ব্লকের শগুনা এলাকা থেকে ১৭ টি বোমা ও পাঁচটি আগ্নেয়াস্ত্র উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

  • Share this:

    নদিয়া: বাগানের ঝোপ থেকে উদ্ধার ১৭ টি বোমাসহ পাঁচটি আগ্নেয়াস্ত্র। কল্যাণী ব্লকের শগুনা এলাকা থেকে ১৭ টি বোমা ও পাঁচটি আগ্নেয়াস্ত্র উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে কল্যাণী ব্লকের সগুনা পঞ্চায়েতের দু'নম্বর লিচুতলা এলাকায় একটি বাগান থেকে ১৭ টি তাজা বোমা ও পাঁচটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে কল্যাণী থানার পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বম্ব স্কোয়াড টিম, বোমা গুলো ওই বাগান এলাকায় নিষ্ক্রিয় করে তারা। বিকট শব্দে কেঁপে ওঠে সমস্ত এলাকা। পুলিশ সূত্রে জানা যায় ওই বাগানে ঝোপ থেকে উদ্ধার হয় ১৭ টি কৌটো বোমা, ৫ টি আগ্নেয়াস্ত্র ও ৬ টি কার্তুজ।

    পাঁচটি আগ্নেয়াস্ত্রের মধ্যে চারটি ইস্পোভাইজ ওয়ানসাটার ও একটি ইস্পোভাইজ সিক্সার। তবে এই ঘটনায় রানাঘাট পুলিশ জেলার, পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন কারা ওখানে কী উদ্দেশ্যে এই সমস্ত বোমা ও আগ্নেয়াস্ত্র রেখেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। কিছু তথ্য পুলিশের কাছে এসেছে সূত্র অনুযায়ী ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    আরও পড়ুনঃ আদিবাসী অধ্যুষিত এলাকায় দুয়ারে সরকার ক্যাম্প

    জানা যায়, এই ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। বাগানের ভেতর থেকে কী ভাবে এতগুলি তাজা বোমা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার হল কী উদ্দেশ্যে ওই সমস্ত অস্ত্রশস্ত্র বাগানের ভেতরে লুকিয়ে রাখা হয়েছিল সেই সমস্ত বিষয় স্থানীয় বাসিন্দাদের কাছে অজানা।

    আরও পড়ুনঃ উচ্চমাধ্যমিকে ফেল করায় ছাত্রীদের বিক্ষোভ নদিয়ায়

    কারা এই ঘটনার সাথে মূল অভিযুক্ত সেই সমস্ত বিষয়ে স্থানীয় বাসিন্দাদের কাছে জানতে চাওয়া হলে তারা কোনো উত্তর দিতে পারেননি। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Mainak Debnath
    First published:

    Tags: Kalyani, Nadia

    পরবর্তী খবর