Home /News /nadia /
Nadia News|| তালা বন্ধ ঘরে গৃহবধূকে ২ দিন আটকে রাখার অভিযোগ, তারপরের ঘটনায় চমকে উঠবেন

Nadia News|| তালা বন্ধ ঘরে গৃহবধূকে ২ দিন আটকে রাখার অভিযোগ, তারপরের ঘটনায় চমকে উঠবেন

Allegation of keeping the housewife in a locked room: নির্মমভাবে মারধর করার কারণে ওই গৃহবধূর শরীরের একাধিক অংশে গভীর আঘাত লাগে, এরপরেই অচৈতন্য অবস্থায় গত দু'দিন ধরে ঘরের ভেতরেই পড়েছিলেন গৃহবধূ।

  • Share this:

    #নদিয়া: গৃহবধূ অত্যাচারের ঘটনা একের পর এক উঠে আসছে। মেয়েরা এগিয়ে যাচ্ছে পুরুষদের থেকে আগে। একজন গৃহবধূ ঘরে এবং বাইরে দুই দিকেই সমান্তরালে সামাল দিচ্ছেন। তবে বেশ কিছু জায়গায় এখনও গৃহবধূদের থাকতে হয় পর্দার আড়ালেই। অনেক জায়গায় অভিযোগ উঠে আসে পরিবারের কিংবা শ্বশুরবাড়ি অত্যাচারের অভিযোগ। ঠিক তেমনই। ফের নির্মমতার স্বীকার এক গৃহবধূ, বেধড়ক মারধর করে খেতে না দিয়ে প্রায় দুদিন ঘরে তালা বন্ধ করে রাখার অভিযোগ গৃহবধূকে। অভিযোগের তীর শ্বশুরবাড়ির বিরুদ্ধে। দু'দিন পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ঘরের তালা ভেঙে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওই বধূকে।

    ঘটনাটি শান্তিপুর ব্লকের হরনদী এলাকার। অত্যাচারিত গৃহবধূর অভিযোগ, গত দু'দিন আগে বিভিন্ন দাবি নিয়ে তার শ্বশুরবাড়ির লোকজন তার ওপর অত্যাচার শুরু করে। এরপর তার স্বামী শ্বশুর এবং শাশুড়ি ঘরের গ্রিল বন্ধ করে বেধড়ক মারধর করে। নির্মমভাবে মারধর করার কারণে ওই গৃহবধূর শরীরের একাধিক অংশে গভীর আঘাত লাগে, এরপরেই অচৈতন্য অবস্থায় গত দু'দিন ধরে ঘরের ভেতরেই পড়েছিলেন গৃহবধূ। অভিযোগ, শ্বশুর বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে রেখে দেয়।

    আরও পড়ুন: মাথায় চোট পেয়ে হাসপাতালে জুবিন গর্গ, প্রস্তুত এয়ার অ্যাম্বুল্যান্স, উদ্বিগ্ন অসম

    গৃহবধূর পরিবার সূত্রে খুর, ওই গৃহবধুর বাবার বাড়ি মুর্শিদাবাদ জেলার বিনোদিয়া গ্রামে। বুধবার সকালে প্রতিবেশীদের কাছ থেকে ওই গৃহবধূর মা খবর পায়, এরপর ছুটে আসে শান্তিপুরের হরনদী এলাকায়। এরপর মেয়ের বাড়িতে গিয়ে দেখে ঘরে তালা মারা রয়েছে। মেয়েকে ঘরের বাইরে আনার জন্য চেষ্টা করে মা, যদিও বাধা দেয় গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজন। তখনই ওই গৃহবধূর মা ফোন করে শান্তিপুর থানায়, তড়িঘড়ি ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ গিয়ে ঘরের তালা ভেঙে ওই গৃহবধূকে উদ্ধার করে শান্তিপুর থানায় নিয়ে আসে।

    অত্যাচারিত গৃহবধূর মায়ের দাবি, মেয়েকে বেধড়ক মারধর করে মেরে ফেলার চেষ্টা করেছিল মেয়ের শ্বশুর বাড়ির লোকজন। তিনি সময় মতো না এসে পৌঁছলে তাঁদের মেয়েকে হয়তো আর ফিরে পেত না। এই ঘটনায় অত্যাচারিত গৃহবধূর বাবার বাড়ির পরিবার শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে গৃহবধূর শ্বশুরবাড়ির বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর