Home /News /nadia /
Nadia: অসাবধানতাবশত টেবিল ফ্যান থেকে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু মহিলার

Nadia: অসাবধানতাবশত টেবিল ফ্যান থেকে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু মহিলার

title=

গায়ের উপরে টেবিল ফ্যান পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল ৫৩ বছর বয়সী এক মহিলার। ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার। ঘটনাটি শান্তিপুর থানা এলাকার কন্দ খোলা নতুন পাড়া এলাকার।

  • Share this:

    নদিয়া: গায়ের উপরে টেবিল ফ্যান পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল ৫৩ বছর বয়সী এক মহিলার। ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার। ঘটনাটি শান্তিপুর থানা এলাকার কন্দ খোলা নতুন পাড়া এলাকার। জানা যায় রবিবার সকাল দশটা নাগাদ অষ্টমী মজুমদার ঘরের ভেতরেই টেবিল ফ্যান চালিয়ে ঘর পরিষ্কার করছিলেন। মেয়ে জামাই আসবে বলে তার স্বামী বাজারে গিয়েছিলেন বাজার করতে। সেই সময় ওই টেবিল ফ্যান টি অসাবধানতাবশত অষ্টমী মজুমদারের গায়ের উপরে পড়ে যায়। কিছুটা সময় বাদে তার স্বামী বাড়িতে এসে দেখেন ঐ মহিলা পড়ে রয়েছেন এবং তার গায়ের উপরে টেবিল ফ্যানটি বিদ্যুৎ সংযোগ অবস্থায় পড়ে রয়েছে। তড়িঘড়ি ছুটে আসে এলাকার লোকজন । এরপর ওই মহিলাকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে জানায়।

    যদিও ওই মহিলার হাতে বেশ কিছুটা অংশে বিদ্যুৎ সংযোগ হয়ে যাওয়ার কারণে ঝলসে যাওয়ার চিহ্ন ছিল। স্বভাবতই মর্মান্তিক এই ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার, এছাড়াও এলাকায় নেমে আসে শোকের ছায়া। মৃতদেহটি উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর হয় মৃতদেহ।

    আরও পড়ুনঃ সেনাবাহিনীতে জামাই, অনলাইনে জামাইষষ্ঠী পালন শাশুড়ির

    প্রসঙ্গত, এর আগেও অসাবধানতাবশত বিদ্যুৎপৃষ্ট হয়ে জেলায় মৃত্যু হয়েছে একাধিক ব্যক্তির। বিশেষত বর্ষাকালে ভেজা শরীরে ইলেকট্রিক সুইচ বোর্ডে হাত দেওয়ার ফলে এর আগেও একাধিক মৃত্যুসংবাদ এসেছে।

    আরও পড়ুনঃ সম্পূর্ণ দেশীয় পদ্ধতিতে ব্যাটারি চালিত সাইকেল বানিয়ে তাক লাগালেন বগুলার যুবক!

    এছাড়াও কোন পুরোনো ইলেকট্রনিক্স যন্ত্রপাতির তার ছেঁড়া থাকলে সেটি ব্যবহার করতে বারণ করছেন বিশেষজ্ঞরা। এছাড়াও কোনরকম ভেজা শরীরে ইলেকট্রিক সুইচ বোর্ডে হাত দেয়াও উচিত নয় বলে জানান তারা।

    Mainak Debnath
    First published:

    Tags: Nadia, Shantipur

    পরবর্তী খবর