Home /News /nadia /
Nadia: মাংস কাটার ছুরি দিয়ে এক ব্যক্তিকে অতর্কিতে আক্রমন তাহেরপুরে!

Nadia: মাংস কাটার ছুরি দিয়ে এক ব্যক্তিকে অতর্কিতে আক্রমন তাহেরপুরে!

দিনের পর দিন বেড়েই চলেছে হিংসাত্মক ঘটনা। কখনও পুরোনো শত্রুতার জেরে চলছে অতর্কিত আক্রমণ আবার কখনো মানসিক ভারসাম্য হারিয়ে হঠাৎই বিভিন্ন ব্যক্তিদের উপর চড়া হচ্ছেন অনেকেই।

  • Share this:

    নদিয়া: দিনের পর দিন বেড়েই চলেছে হিংসাত্মক ঘটনা। কখনও পুরোনো শত্রুতার জেরে চলছে অতর্কিত আক্রমণ আবার কখনো মানসিক ভারসাম্য হারিয়ে হঠাৎই বিভিন্ন ব্যক্তিদের উপর চড়া হচ্ছেন অনেকেই। ঠিক তেমনি এক নিদর্শন পাওয়া গেল নদিয়ার তাহেরপুর এলাকায়। মাংস কাটার ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি তাহেরপুর থানার অন্তর্গত বসাকপাড়া এলাকায়। আহত ব্যক্তির নাম রামপ্রসাদ বিশ্বাস, বাড়ি তাহেরপুরে বসাকপাড়া কালিতলা এলাকায়। আহত রামপ্রসাদ বাবুকে বর্তমানে চিকিৎসার জন্য তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছে রানাঘাট মহাকুমা হাসপাতালে। রামপ্রসাদ বাবুর পরিবার সূত্রে জানা যায়, ওই ব্যক্তির সাথে কোনোও ব্যক্তিগত শত্রুতা রামপ্রসাদ বাবুর কখনোই ছিল না। দুপুরে খাওয়া দাওয়ার পর তিনি বাইরে বসেছিলেন। হঠাৎই স্থানীয় এক ব্যক্তি এসে তাদের বাড়িতে খবর দেয় রামপ্রসাদ বাবুকে কেউ ছুরি দিয়ে আঘাত করেছে।

    তড়িঘড়ি তাকে রানাঘাট মহাকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। এবং ক্ষতস্থানে সাতটি সেলাই পরে বলেও জানা যায়। বর্তমানে হাসপাতালে তিনি চিকিৎসাধীন। আহত রামপ্রসাদ বাবু জানান দুপুরে খাওয়ার পর বাড়ির সামনে এক জায়গায় বসে ছিলেন তিনি। এরপরই অভিযুক্ত ওই ব্যক্তি এসে তার পাশে বসেন এবং কিছুক্ষণ কথা বার্তার পর হঠাৎই বাড়ি থেকে মাংস কাটার ছুরি নিয়ে এসে তাকে সেই ছুরি দিয়ে আঘাত করে।

    আরও পড়ুনঃ ৪৫ বোতল বিদেশী মদ সমেত এক ব্যক্তিকে আটক করল রেল পুলিশ

    অভিযুক্ত ওই ব্যক্তি স্থানীয় একটি মাংসের দোকানে কাজ করতো বলে জানা যায়। এবং অভিযোগ ওই মাংসের দোকানের মাংস কাটার ছুরি দিয়ে আক্রমণ করে রামপ্রসাদ বাবুকে। ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। তবে আশ্চর্যের ঘটনা এই যে অভিযুক্ত ওই ব্যক্তির সঙ্গে কোনো রকম শত্রুতা আহত ব্যক্তির ছিল না। কিন্তু তারপরেও ওই ব্যক্তির অতর্কিত আক্রমন করা নিয়ে হতবাক সকলেই।

    আরও পড়ুনঃ নদীর পাড়ের চাষের জমি তছনছ ও মাটি চুরির অভিযোগে বিক্ষোভ রানাঘাটে!

    ঘটনার পরেই আহত রামপ্রসাদ বাবুকে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় রানাঘাট মহাকুমা হাসপাতালে। আপাতত তিনি চিকিৎসাধীন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ সোমবার তাকে রানাঘাট মহকুমা আদালতে তোলা হয় এবং বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন অভিযুক্তকে।

    Mainak Debnath
    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর