Home /News /murshidabad /
Murshidabad News: কামড় দিয়ে দাদার কান ছিঁড়ে দিল ভাই, কেন?

Murshidabad News: কামড় দিয়ে দাদার কান ছিঁড়ে দিল ভাই, কেন?

বেশ কিছু দিন ধরেই জমি সংক্রান্ত নিয়ে বিবাদ চলছিল কাজল সেখ ও তার ভাইয়ের মধ্যে। বুধবার রাতে জমি বিবাদের জেরেই বচসা তৈরি হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে অশান্তি চরমে ওঠে।

  • Share this:

    #সালার: জমি সংক্রান্ত বিবাদের জেরে বাক বিতণ্ডার মাঝেই কামড়ে দাদার কান (Ear) কেটে দিল ভাই। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার (Murshidabad district) সালার থানার সরমস্তিপুর গ্রামে।পুলিশ জানিয়েছে, গুরুতর আহত ওই ব্যক্তির নাম কাজল সেখ। রক্তাক্ত অবস্থায় আহত বছর পঞ্চাশের কাজল সেখকে পরিবারের লোকজন সালার ব্লক প্রাথমিক (Salar Block hospital) স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা জন্য নিয়ে আসেন।

    আরও পড়ুন West Burdwan News: সাতসকালে বিশাল অজগরের দর্শন, হুলস্থুল কাণ্ড চিত্তরঞ্জনে

    সাথে কেটে যাওয়া কানও নিয়ে আসে। সালারে (Salar) প্রাথমিক চিকিৎসার পর তাঁকে কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। বর্তমানে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন আছেন আহত ব্যাক্তি।

    আহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই জমি সংক্রান্ত নিয়ে বিবাদ চলছিল কাজল সেখ ও তার ভাইয়ের মধ্যে। বুধবার রাতে জমি বিবাদের জেরেই বচসা তৈরি হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে অশান্তি চরমে ওঠে। বাক বিতণ্ডার মাঝেই কামড়ে কাজল সেখের কান ছিঁড়ে নেয় তার ভাই (ear and cut off his brother)। গুরুতর আহত ব্যক্তি কে ভর্তি করা হয় কান্দি মহকুমা হাসপাতালে।

    আরও পড়ুন West Midnapore: কাজ চলাকালীন হঠাৎই ভেঙ্গে পড়ল বিদ্যাসাগরের তৈরি ১৫০ বছরের মাটির বাড়ি

    ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে সালার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার খবর পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। চিকিৎসকেরা জানিয়েছেন, আহতের বাম কান কাটা গিয়েছে। যদিও কাটা কান নিয়ে আসা হলেও তা এখনও জোড়া লাগানো যায়নি। তবে চিকিৎসা চলছে, বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে। চিকিৎসকের পর্যবেক্ষণে রেখেছেন আহতকে। তবে কান কেটে নেওয়ার ঘটনায় হতবাক হয়ে পড়েছেন এলাকার বাসিন্দারা।

    KOUSHIK ADHIKARY
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Murshidabad news, South bengal news

    পরবর্তী খবর