Home /News /murshidabad /
Murshidabad: গ্রামেই বসল ভ্রাম্যমান থানা, ২১জনের অভাব অভিযোগ শুনল পুলিশ

Murshidabad: গ্রামেই বসল ভ্রাম্যমান থানা, ২১জনের অভাব অভিযোগ শুনল পুলিশ

title=

মানুষের সাথে পুলিশের সম্পর্ক দৃঢ় করতে সচেষ্ট পুলিশ প্রশাসন। তাই মুর্শিদাবাদের খড়গ্রাম থানার কাশিয়াডাঙ্গা গ্রামে এবার পৌঁছে গেল দুয়ারে থানা।

  • Share this:

    মুর্শিদাবাদঃ মানুষের সাথে পুলিশের সম্পর্ক দৃঢ় করতে সচেষ্ট পুলিশ প্রশাসন। তাই মুর্শিদাবাদের খড়গ্রাম থানার কাশিয়াডাঙ্গা গ্রামে এবার পৌঁছে গেল দুয়ারে থানা। বাড়ির কাছে থানা পেয়ে এলাকার মানুষ রেশন কার্ড, আধার কার্ড, ব্যাঙ্কের পাশ বই হারিয়ে যাওয়া সংক্রান্ত অভিযোগ জানালেন। অভিযোগ কারিরা খুশি পুলিশের এই ভূমিকায়। মুর্শিদাবাদ পুলিশ জেলার পক্ষ থেকে এর আগেও একাধিকবার ভ্রাম্যমাণ থানার আয়োজন করা হয়েছে। এবার মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানা এলাকায় ভ্রাম্যমাণ থানার আয়োজন করা হল। খড়গ্রামের পারুলিয়া গ্রাম পঞ্চায়েতের কাশিয়াডাঙ্গা গ্রামে ভ্রাম্যমান থানার ব্যবস্থা করেন ওই থানার ওসি রবি মালাকার। পাশাপাশি, খড়গ্রাম পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও মিলল ব্যবস্থা গ্রহণের আশ্বাস। মুলত কাশিয়াডাঙ্গা গ্রাম থেকে খড়গ্রাম থানার দুরত্ব ২০কিলো মিটার। তাই অনেকেই অভাব অভিযোগ করতে যেতে পারে না।

    সাধারণ মানুষের কথা মাথায় রেখে এই ভ্রাম্যমান থানার আয়োজন করা হল। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, থানা এলাকার গ্রামে গ্রামে গিয়ে সাধারণ মানুষের অভিযোগ গ্রহণ করার উদ্দেশ্যেই এই ব্যাবস্থা গ্রহণ করা হল। কারণ মানুষ সামান্য বিষয়ে থানায় গিয়ে অভিযোগ জানাতে পারে না।

    আরও পড়ুনঃ পায়ে হেঁটে ভারত ভ্রমণ জোজোর! পৌঁছলেন মুর্শিদাবাদে

    বাড়ির কাছে পুলিশকে পেয়ে তাদের প্রয়োজন মেটাতে পারছে। মুর্শিদাবাদ পুলিশ জেলার পক্ষ থেকে কান্দি, বহরমপুর, হরিহরপাড়া সহ একাধিক জায়গায় আগেই করা হয়েছে ভ্রাম্যমাণ থানা।

    আরও পড়ুনঃ পলিথিন ব্যাগে মৃত ব্যক্তির মুণ্ডু! হাড়হিম করা ঘটনা নওদাতে!

    যার ফলে ইতি মধ্যেই একাধিক জন উপকৃত হয়েছেন। গ্রামের মধ্যে পুলিশ বাবু দের পেয়ে খুশি যেমন সাধারণ মানুষ ঠিক তেমনই সাধারণ মানুষ কে পরিষেবা দিতে পেরে খুশি পুলিশ কর্মীরাও।

    KOUSHIK ADHIKARY
    First published:

    পরবর্তী খবর