Home /News /murshidabad /
Murshidabad News- স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়াই হল কাল! কী মর্মান্তিক পরিণতি স্বামীর! শুনলে আঁতকে উঠবেন

Murshidabad News- স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়াই হল কাল! কী মর্মান্তিক পরিণতি স্বামীর! শুনলে আঁতকে উঠবেন

ডোমকলে যুবকের দেহ উদ্ধার 

ডোমকলে যুবকের দেহ উদ্ধার 

ফোনের রং নম্বর থেকে আলাপ।সেখান থেকেই ধীরে ধীরে তৈরি হয় ঘনিষ্ঠতা। আর তারপর সিনেমার কায়দায় বিয়েও হয়, কিন্তু সে বিয়েও সুখকর হল না আওয়াল আলীর। ভালোবেসে বিয়ে করার পরও স্ত্রীর পরকীয়া ধরে ফেলায় খুন হতে হল আওয়ালকে

  • Share this:

    #ডোমকলঃ স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়াই হল কাল! মঙ্গলবার স্বামীর রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ (Murshidabad News)। এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল পার রঘুনাথপুর এলাকার মালি পাড়ায়। ফোনের রং নম্বর থেকে আলাপ হয়েছিল। সেখান থেকেই ধীরে ধীরে তৈরি হয় ঘনিষ্ঠতা। আর তারপর সিনেমার কায়দায় বিয়েও হয়, কিন্তু সে বিয়েও সুখকর হল না মৃত আওয়াল আলীর। ভালোবেসে বিয়ে করার পরও স্ত্রীর পরকীয়া ধরে ফেলায় মৃত্যু হল স্বামী আওয়ালের।

    ঘটনার সূত্রপাত গত দু'দিন আগে(Murshidabad News)। আর তারপরেই মঙ্গলবার সকালে বাড়ি থেকে কিছু দূরে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল ওই যুবকের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম আওয়াল আলী (২৭)। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পরিবার সূত্রে জানা গেছে, মৃত আওয়ালের এর আগে দু'বার বিয়ে হয়েছিল জলঙ্গীর খয়রামারি এবং রানীনগরের কালীতলায়। প্রথম পক্ষের দশ বছরের একটি পুত্র সন্তানও আছে। আগের দুই স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ হবার পরেই রং নম্বরে যোগাযোগ হয় ডোমকলের ফকিরাবাদ কুমড়োদহ এলাকার বাসিন্দা সখিনার সাথে। ফোনে পরিচয়ের পর আওয়ালকে ডেকে পাঠায় সখিনা। তারপরেই জোড়পূর্বক সখিনা আওয়ালকে বিয়ে করে বলে মৃতের পরিবারের দাবি।

    তাদের দুই বছরের সম্পর্ক ঠিকঠাক চললেও, হঠাৎ দু'দিন আগে ফোনে অন্য যুবকের সাথে স্ত্রীর দীর্ঘক্ষণ কথাবার্তার কথা জানতে পারায় ফোন কেড়ে নেয় আওয়াল। তারপরেই মঙ্গলবার সকালে আওয়ালের ক্ষতবিক্ষত মৃতদেহ বাড়ির অদূরে এক কলাবাগানে দেখতে পান এলাকাবাসীরা। ঘটনায় অভিযোগের আঙুল ওঠে স্ত্রী সখিনার দিকে। পরিবারের সদস্যরা আটকে রাখে অভিযুক্ত সখিনা বিবিকে। পরে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। আটক করা হয়ছে অভিযুক্ত সখিনা বিবিকে।

    পুলিশি জিজ্ঞাসাবাদে সখিনা তার প্রেমিকের নাম প্রকাশ করতেই ঐ যুবককেও আটক করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। সখিনা বিবির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন গ্রামের বাসিন্দারা।

    Koushik Adhikary

    First published:

    Tags: Murder, Murshidabad

    পরবর্তী খবর