Home /News /murshidabad /
Murshidabad News- কান্দির প্রত্যন্ত গ্রামে শুরু হল ভ্রাম্যমাণ থানা! উপস্থিত খোদ মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার

Murshidabad News- কান্দির প্রত্যন্ত গ্রামে শুরু হল ভ্রাম্যমাণ থানা! উপস্থিত খোদ মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার

ভ্রাম্যমাণ থানায় উপস্থিত মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার 

ভ্রাম্যমাণ থানায় উপস্থিত মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার 

থানা থেকে যেহেতু গ্রামের অবস্থান প্রায় ৩০ কিলোমিটার এবং গোকর্ণ বীট হাউসের দূরত্ব ১৮ কিলোমিটার, তাই এখানকার লোকের সমস্যার কথা গ্রামে এসে শোনার জন্য জেলা তথা কান্দি পুলিশ প্রশাসনের এই উদ্যোগ ভ্রাম্যমাণ থানার আয়োজন

  • Share this:

    #মুর্শিদাবাদঃ শুক্রবার কান্দি থানার পক্ষ থেকে মহলন্দী ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের অঞ্চলে অবস্থিত প্রত্যন্ত গ্রাম পাতনাতে, ভ্রাম্যমাণ থানার আয়োজন করা হয় (Murshidabad News)। থানা থেকে যেহেতু গ্রামের অবস্থান প্রায় ৩০ কিলোমিটার এবং গোকর্ণ বীট হাউসের দূরত্ব ১৮ কিলোমিটার, তাই এখানকার মানুষের সমস্যার কথা গ্রামে এসে শোনার জন্য, জেলা তথা কান্দি পুলিশ প্রশাসনের এই ভ্রাম্যমাণ থানার আয়োজন।

    প্রসঙ্গত, নিয়মিত ভাবে আগেও বিভিন্ন গ্রামে এই ভ্রাম্যমাণ থানার উদ্যোগ কান্দি থানার পক্ষ থেকে নেওয়া হয়েছে (Murshidabad News)। তবে আজকের আয়োজনের বিশেষত্ব হল, স্বয়ং মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার কে শবরী রাজকুমার এই ভ্রাম্যমাণ থানায় উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন কান্দির এসডিপিও সাগর রাণা ও কান্দির আইসি সুভাষ চন্দ্র ঘোষ সহ গোকর্ণ  বীট হাউসের অন্যান্য অফিসার ও পুলিশ কর্মী।

    পুলিশ সুপারকে নিজের কাছে পেয়ে সাধারণ মানুষ আপ্লুত হয়ে পড়েন এবং গ্রামের আদিবাসী বাসিন্দা সহ সমস্ত গ্রামবাসী পুলিশ সুপারকে সাদর আমন্ত্রণ করে বরণ করে নেন। পুলিশ সুপারের এহেন অভিবাদন পেয়ে মুগ্ধ হন গ্রামের বাসিন্দারা। নিজেদের গ্রাম ও বাড়ির বিভিন্ন সমস্যার কথা পুলিশ সুপারকে জানান। পুলিশ বিষয়ক সমস্যা ছাড়াও এলাকার রাস্তা ঘাট, পানীয় জলের সমস্যা ইত্যাদি বিষয়ে জানালে, পুলিশ সুপার ওখান থেকেই সংশ্লিষ্ট দফতরে জানান। এবং দ্রুত সমাধানের আশ্বাস দেন। গ্রামের মানুষ এরকম উদ্যোগের জন্য প্রশাসনকে সাধুবাদ জানান। পুলিশ সুপার সমস্ত অভিযোগ শোনার পরেই গ্রাম পরিদর্শন করেন।

    Koushik Adhikary
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Kandi, Murshidabad, Police Station

    পরবর্তী খবর