হোম /খবর /মুর্শিদাবাদ /
জমিতে ধান কাটা নিয়ে বাবার বকাবকি, চরম সিদ্ধান্ত কিশোরের!

Murshidabad News: জমিতে ধান কাটা নিয়ে বাবার বকাবকি, চরম সিদ্ধান্ত কিশোরের!

মুর্শিদাবাদে কিশোর আত্মঘাতী

মুর্শিদাবাদে কিশোর আত্মঘাতী

অভিমানে নিজের বাড়িতে বিষ খেয়ে আত্মহত্যা করল এক কিশোর।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

    #মুর্শিদাবাদ: জমিতে ধান কাটতে যাওয়া নিয়ে বাবা বলেছিল। আর না যেতে পারার জন্য বাবার বকাবকি। অভিমানে নিজের বাড়িতে বিষ খেয়ে আত্মহত্যা করল এক কিশোর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের এড়োয়ালী গ্রাম পঞ্চায়েতের আইরা গ্রামে। পুলিশ জানিয়েছে মৃতের নাম হাসিরুল সেখ বয়স ১৩ বছর। পরিবারের সদস্যরা জানিয়েছেন, রবিবার দুপুরে নিজের বাড়িতে বাবা জমিতে ধান কাটা নিয়ে বলেছিলেন, কিন্তু পেটে যন্ত্রণা হচ্ছিল বলে হাসিরুল সেখ যেতে পারেননি।

    পরে হাসিরুল সেখ তার মা-এর কাছে চিকিৎসকের কাছে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরে এসেই নিজের বাড়িতে দানা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের সদস্যদের নজরে এলে প্রথমে খড়গ্রাম ব্লক গ্রামীণ হাসপাতালে, পরে কান্দি মহকুমা হাসপাতালে এবং বহরমপুর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

    আরও পড়ুন: পুলিশ চাইলে সব পারে! ৭ মাস পর চুরি যাওয়া সম্পত্তি উদ্ধারের গল্প অবাক করা!

    পরে বাড়ি নিয়ে চলে আসে রবিবার রাতেই। সোমবার সকালে নিজের বাড়িতে মৃত্যু হয় কিশোরের।মৃতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, কৃষি প্রধান এলাকা হিসেবে পরিচিত খড়গ্রাম ব্লক। কৃষি প্রধান এলাকায় ধান চাষ মুলত প্রধান অর্থকারী ফসল। তাই বর্তমানে অগ্রহায়ণ মাসে ধান কাটার জন্য সাহায্যর জন্য বলা হয়েছিল ছেলেকে। কিন্তু না শোনায় বকাবকি করে বাবা। তা অভিমান করে, আর তার জেরেই চরম পরিনতি করে ওই কিশোর।

    আরও পড়ুন: ক্যানিংয়ের পর এবার কুলতলি, দুষ্কৃতীদের হাতে ফের আক্রান্ত পুলিশ!

    সোমবার সকালে খড়গ্রাম থানার পুলিশ খবর পেয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। তবে এই কিশোরের আত্মহত্যার ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার জুড়ে। সোমবার দুপুরে দেহ ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

    কৌশিক অধিকারী

    First published:

    Tags: Dead Body Found, Murshidabad news