Home /News /murshidabad /
Murshidabad News: ফরাক্কাতে ভয়াবহ আগুনে পুড়ে ছাই দোকানের পর দোকান! কীভাবে লাগল আগুন? জানুন

Murshidabad News: ফরাক্কাতে ভয়াবহ আগুনে পুড়ে ছাই দোকানের পর দোকান! কীভাবে লাগল আগুন? জানুন

আগুনে ভস্মীভূত দোকানে আগুন নিয়ন্ত্রণে আনছে দমকল কর্মীরা 

আগুনে ভস্মীভূত দোকানে আগুন নিয়ন্ত্রণে আনছে দমকল কর্মীরা 

Murshidabad News: ভয়াবহ আগুনে সব পুড়ে ছাই! পর পর দোকানে আগুন! আতঙ্ক ছড়ালো ফরাক্কায়! জানুন

  • Share this:

    #ফরাক্কা: ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে আগুনে ভস্মীভূত হল পরপর তিনটি দোকান। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর নাগাদ মুর্শিদাবাদের ফরাক্কার NTPC মোড় সংলগ্ন বাজারে। স্থানীয় সূত্রে জানা যায়, প্রথমে মোবাইল ফোনের একটি দোকানের ফ্যানে আগুন লাগে, ফ্যানে আগুন লাগার পরেই পার্শবর্তী আরও দুটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে ফরাক্কা থানার পুলিশ প্রশাসন। খবর দেওয়া হয় দমকলকে। এলাকার বাসিন্দারা সাথে সাথেই ফরাক্কা NTPC ও ধুলিয়ানে দমকলে খবর দেয়।

    ফরাক্কা NTPC-র একটি দমকল ও ধুলিয়ান থেকে আরো একটি দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় ব্যবসায়ীরা জানান, ফরাক্কার অতি ব্যস্ততম এলাকা NTPC মোড় সংলগ্ন নবারুণ বাজার। হঠাৎই একটি মোবাইলের দোকানে ফ্যানে আগুন জ্বলতে থাকে। তারপরে পাশের একটি মোবাইল ও গ্লোসারি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। মোবাইলের দোকানে প্লাষ্টিকের মধ্যে আগুন ধরে যায়। পিছনে একটি বাড়িতে আগুন ছড়িয়ে গেলেও সেই বাড়ির কোনও ক্ষয়ক্ষতি হয়নি। যদিও আগুনের পুড়ে যাওয়া ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

    আরও পড়ুন: মোবাইল টাওয়ার বসানোর নাম করে লক্ষ লক্ষ টাকার প্রতারণা! ফাঁস চক্র!

    তবে ক্ষতিগ্রস্ত দোকানের মালিক উজ্বল ঘোষ জানান, হঠাৎই একটি ফ্যান থেকে পাশের দোকানে আগুন লাগে দেখতে পায়। মোট তিনটে দোকান আগুনে ভস্মীভূত হয়ে যায়। চোখের সামনে আমাদের দোকান ভস্মীভূত হয়ে গেল বলে দুঃখ প্রকাশ করেছেন ব্যাবসায়ীরা। দমকলের আধিকারিক বিষ্ণুপদ রায় জানান, কিভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে দমকল কর্মীরা। আমাদের একটি ইঞ্জিন ও ফরাক্কা NTPC একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। যদিও ক্ষয়ক্ষতির পরিমাণ কতটা তা এখনও বলা সম্ভব নয়। সমস্ত ঘটনার ক্ষতিয়ে দেখা হবে বলে দমকলের আধিকারিকরা জানান।

     কৌশিক অধিকারী 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর