Home /News /murshidabad /
Murshidabad News: স্নান করতে পুকুরে যাচ্ছিলেন ব্যক্তি! হঠাৎ বজ্রপাত! ঘটে গেল ভয়ানক ঘটনা!

Murshidabad News: স্নান করতে পুকুরে যাচ্ছিলেন ব্যক্তি! হঠাৎ বজ্রপাত! ঘটে গেল ভয়ানক ঘটনা!

বজ্রপাতে মৃত্যুর পর পরিবারের সদস্যরা 

বজ্রপাতে মৃত্যুর পর পরিবারের সদস্যরা 

Murshidabad News: কাজ সেরে বাড়ি ফিরে, স্নান করতে যাচ্ছিলেন ব্যক্তি! হঠাৎ বিনা মেঘে বজ্রপাত! বাড়ির সামনেই ঘটে গেল ভয়াবহ ঘটনা!

  • Share this:

    #মুর্শিদাবাদ: বৃহস্পতিবার সন্ধ্যায় মুর্শিদাবাদ জেলাতে বজ্রপাতে মৃত্যু হল এক ব্যক্তির । পুলিশ জানিয়েছে মৃতের নাম সুনীল বাগ্দী বয়স ৫৪ বছর। বাড়ি বড়ঞা থানার অন্তর্গত কুরচা গ্রামে।পরিবারের সদস্যরা জানিয়েছেন, বৃহস্পতিবার অন্যান্য দিনের মতোই কাজ করে বড়ঞা থানার অন্তর্গত কুরচা গ্রামে বাড়ি ফিরে এসেছিলেন। বাড়ি ফিরেই বাড়ির পাশে পুকুরে স্নান করতে যাওয়ার পথেই বজ্রপাত হলে সুনীল বাগ্দীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বড়ঞা থানার পুলিশ ।

    পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে নিয়ে আসে। দেহ ময়না তদন্তের পর মৃতদেহ তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে শুক্রবার দুপুরে । এই ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার জুড়ে । ঘটনার খবর পেয়ে মৃতের পরিবারের সদস্যদের বাড়ি গিয়ে সমবেদনা জানান বড়ঞার বিধায়ক জীবন কৃষ্ণ সাহা । বিধায়ক জীবন কৃষ্ণ সাহা জানান, হঠাৎই বজ্রপাতের জেরেই পরিবারের সদস্যর মৃত্যুর খবর পেয়ে আমি এসেছি। মুখ্যমন্ত্রীর নির্দেশে আমি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করলাম। আমরা পরিবারের পাশে আছি সবরকম ভাবেই।

    আরও পড়ুন: শ্রাবণ মাসে শিবের নয় গ্রামবাসী পুজো করেন কালীর! বর্ধমানের গ্রামে ঘটে অবাক ঘটনা!

    বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলার পাশাপাশি নদীয়া জেলাতেও বজ্রপাতে মৃত্যু হয় চারজনের। তারপরেই মুর্শিদাবাদ জেলাতে বজ্রপাতের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। যদিও তীব্র গরমের জেরে অতিষ্ঠ মুর্শিদাবাদ জেলার বাসিন্দারা। এখনও সেই ভাবে দেখা মেলেনি বৃষ্টির। তবে বজ্রপাতে মৃত্যুর জেরে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার জুড়ে।

     কৌশিক অধিকারী 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর