Home /News /murshidabad /
Murshidabad News: বিদ্যুতের পোলে বেঁধে বেধড়ক মার যুবককে! রঘুনাথগঞ্জের ওমরপুরে তীব্র চাঞ্চল্য

Murshidabad News: বিদ্যুতের পোলে বেঁধে বেধড়ক মার যুবককে! রঘুনাথগঞ্জের ওমরপুরে তীব্র চাঞ্চল্য

রঘুনাথগঞ্জের ওমরপুরে পোলে বেঁধে রাখা হয়েছে যুবককে 

রঘুনাথগঞ্জের ওমরপুরে পোলে বেঁধে রাখা হয়েছে যুবককে 

Murshidabad News: এলাকায় বেশ কিছু দিন ধরেই এলাকায় লোহা চুরি বেড়ে চলেছিল। আর সেই লোহা চুরির জেরেই এক যুবককে বুধবার সকালে আটক করা হয়।পরে সেই যুবককে পোলে বেঁধে রেখে মারধর করা হয়

  • Share this:

    রঘুনাথগঞ্জঃ বুধবার মুর্শিদাবাদ জেলার (Murshidabad) রঘুনাথগঞ্জ (Raghunathganj) থানার ওমরপুরে চোর সন্দেহে এক যুবককে পোলে বেঁধে রেখে মারধর করার অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। জানা গিয়েছে, এলাকায় বেশ কিছু দিন ধরেই লোহা চুরি বেড়ে চলেছিল। আর সেই লোহা চুরির জেরেই এক যুবককে বুধবার সকালে আটক করা হয়।পরে সেই যুবককে পোলে বেঁধে রেখে মারধর করা হয়।

    আরও পড়ুন : ঘুম ছুটেছে বাসিন্দাদের! জখম একের পর এক গরু-ছাগল! তার তাণ্ডবে তোলপাড় গ্রামকে গ্রাম

    ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রঘুনাথগঞ্জ থানার (Raghunathganj police) পুলিশ প্রশাসন। প্রসঙ্গত উল্লেখ্য, মুর্শিদাবাদ জেলার (Murshidabad district) অন্যতম ব্যস্ত মহকুমা জঙ্গিপুর (Jangipur)। জঙ্গিপুর এলাকায় রাতের অন্ধকার হলেই বেড়ে চলে নিত্যদিন চুরি ও ছিনতাইয়ের ঘটনা। সম্প্রতি ১৩ই জুন জঙ্গিপুর মহকুমার অন্তর্গত রঘুনাথগঞ্জে জঙ্গিপুর বাস টার্মিনাস মোড়ে মোবাইল চোর সন্দেহে দুই যুবক ল্যাম্প পোস্টে বেঁধে পেটায় ক্ষিপ্ত জনতা।

    ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অভিযোগ ওই দুই যুবক যাত্রী সেজে একটি টোটো গাড়িতে চাপে। তারপর আরেক যাত্রীর পকেট থেকে সে মোবাইল চুরি করে বলে অভিযোগ। সেই যাত্রী বিষয়টি লক্ষ্য করার পরই পাশের দুই যাত্রীর প্রতি সন্দেহ হয়। তারপর টোটো থেকে তাকে নামিয়ে বাসস্ট্যান্ডে বিদ্যুতের পোস্টে বেঁধে বেধড়ক মারধর করে এলাকার ক্ষুদ্ধ জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। অভিযুক্তদের আটক করে নিয়ে যায়।

    আরও পড়ুন : উত্তরে জেলায় জেলায় Red Alert! দক্ষিণে চরম অস্বস্তি, সপ্তাহান্তে বিরাট ভোলবদল আবহাওয়ার! লেটেস্ট ওয়েদার আপডেট

    এলাকার বাসিন্দাদের অভিযোগ, পরপর রঘুনাথগঞ্জ শহরের বিভিন্ন জায়গায় চোর ধরা পড়ছে। ঠিক তেমনই চুরির ঘটনা বেড়ে চলেছে। আমরা পুলিশের কাছে অনুরোধ করব দোষীদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা গ্রহণ করুক। তবে বুধবার রঘুনাথগঞ্জ থানার ওমরপুরে চোর সন্দেহে যুবককে পোলে বেঁধে রাখার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

    প্রতিবেদন: কৌশিক অধিকারী

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Crime, Murshidabad

    পরবর্তী খবর