Home /News /murshidabad /
Murshidabad News: জাতীয় স্তরের ক্যারাটেতে ১টি রুপো ও তিনটি ব্রোঞ্জের পদক জয় মুর্শিদাবাদের চার প্রতিযোগীর

Murshidabad News: জাতীয় স্তরের ক্যারাটেতে ১টি রুপো ও তিনটি ব্রোঞ্জের পদক জয় মুর্শিদাবাদের চার প্রতিযোগীর

পদক [object Object]

Murshidabad News: গত ১৬ই থেকে ১৯শে জুন পুনেতে আয়োজিত হয় এই প্রতিযোগিতা। ক্যারাটে-ডু অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল-এর ব্যবস্থাপনায় অংশ নেওয়ার সুযোগ পেয়েছিল মুর্শিদাবাদ জেলার সাতজন প্রতিযোগী

  • Share this:

    #বহরমপুরঃ পুণেতে জাতীয় স্তরের ক্যারাটে প্রতিযোগিতায় পদক জয় করে ঘরে ফিরল প্রতিযোগীরা। সম্প্রতি মুর্শিদাবাদের (Murshidabad district) সাত জন প্রতিযোগী ক্যারাটে ইন্ডিয়া অর্গানাইজেশনের উদ্যোগে আয়োজিত জাতীয় ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২২ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছিল।

    গত ১৬ই থেকে ১৯শে জুন পুনেতে আয়োজিত হয় এই প্রতিযোগিতা। ক্যারাটে-ডু অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল-এর ব্যবস্থাপনায় অংশ নেওয়ার সুযোগ পেয়েছিল মুর্শিদাবাদ জেলার সাতজন প্রতিযোগী। পুণেতে (Pune) এই খেলাটি অনুষ্ঠিত হয়েছিল শ্রী শিব ছত্রপতি স্পোর্টস কমপ্লেক্সে। সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ১টি রৌপ্য এবং ৩টি ব্রোঞ্জ পদক সুনিশ্চিত করে জেলার চারজন প্রতিযোগী। রণদীপ সরকার কুমিতে দলীয় কাতা বিভাগে জয়ী হয়। দীপায়ন কুন্ডু দলীয় কাতা বিভাগে, সুজয় মন্ডল দলীয় কাতা বিভাগে জয়ী হয়। এই ক্যারাটে প্রতিযোগিতায় সফল হয়ে ঘরে ফিরতেই বহরমপুর ষ্টেশনে ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানানো হল। শুধুমাত্র জেলার ছেলেরাই নয়, প্রতিযোগিতায় মহিলারাও অংশ গ্রহণ করে। যদিও মহিলারা গুজরাট দলের কাছে পরাজিত হয়।

    মুর্শিদাবাদ জেলার (Murshidabad district) তিনজন প্রতিযোগী চারটি পদক লাভ করতেই খুশী জেলাবাসী। দিন রাত এক করে পরিশ্রমের মাধ্যমে পদক মিলতেই খুশী প্রতিযোগীরা। উল্লেখ্য, বহরমপুরের পাশাপাশি কান্দিতে চলে আত্মরক্ষার জন্য প্রশিক্ষণ। প্রথমে আত্মরক্ষার জন্য ক্যারাটে প্রশিক্ষণ শুরু হলেও বর্তমানে তা জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে। শহরের অন্যতম প্রাণ কেন্দ্র মোহনবাগান মাঠে চলে এর প্রশিক্ষণ। ঘরের ছেলেদের রাজ্যে স্তরের প্রতিযোগিতায় পদক লাভে খুশি মুর্শিদাবাদ জেলার সকল স্তরের ক্রীড়া প্রেমী ও সাধারণ মানুষ।

    কৌশিক অধিকারী 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর