হোম /খবর /মুর্শিদাবাদ /
সামশেরগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত একাধিক বাড়ি, পুড়ে ছাই সব!

Murshidabad News: সামশেরগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত একাধিক বাড়ি, পুড়ে ছাই সব!

X
সামশেরগঞ্জে [object Object]

Murshidabad News: আগুনে পুড়ে ভস্মীভূত পরপর তিনটি বাড়ির যাবতীয় আসবাবপত্র। মৃত্যু হয়েছে কয়েকটি গবাদি পশুরও।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

মুর্শিদাবাদ: ফের সামসেরগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ড। বৃহস্পতিবার সন্ধ্যায় আগুনে পুড়ে ভস্মীভূত পরপর তিনটি বাড়ির যাবতীয় আসবাবপত্র। মৃত্যু হয়েছে কয়েকটি গবাদি পশুরও। ঘটনায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার মধ্য চাচন্ড গ্রামে। বাড়িতে থাকা পাটকাঠি থেকেই আগুনের সূত্রপাত বলেই জানা গিয়েছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। স্থানীয় বাসিন্দা ও দমকলের নিয়ন্ত্রণে আসে আগুন। অগ্নিকাণ্ডে বাড়ির বহু টাকার সম্পত্তি নষ্ট হয়ে যায়। এদিকে ভর সন্ধ্যায় ইফতারির সময়ে গ্রামীন এলাকা ও ঘনবসতিপূর্ণ এলাকার মধ্যে ভয়াবহ আগুন লাগার খবরে রীতিমতো আতঙ্ক ছড়ায় এলাকায়।

আরও পড়ুন: হাসপাতালে মৃত, বাড়িতে নিয়ে যেতেই জীবিত শিশু! মালদহের ঘটনা অবিশ্বাস্য

অন্যদিকে, বৃহস্পতিবার সকালে সামশেরগঞ্জে সাত সকালে চিপস ও মশলার গোডাউনে আগুন। আগুনের জেরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। দমকলের একটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। জানা গিয়েছে, সামশেরগঞ্জ ব্লকের অন্তরদীপা বাজার এলাকায় পরপর বেশ কিছু গোডাউন রয়েছে। বৃহস্পতিবার সকালে সাড়ে ৬টা নাগাদ একটি চিপসের গোডাউনে আগুন লাগে, সেই আগুন পাশের একটি মশলার গোডাউনে ছড়িয়ে পড়ে। গলগল করে বেড়িয়ে আসতে থাকা ধোঁয়া।

আরও পড়ুন: চ্যালেঞ্জ ছুড়েছিলেন মমতা, পিছু হটতেই হল শুভেন্দুকে! সুযোগ বুঝেই আসরে অভিষেকও

আগুন লাগায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয়রা জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। প্রায় ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। গোডাউন মালিক রমজানি বিশ্বাসের দাবি, আগুনে পুরে নষ্ট হয়েছে কয়েক লক্ষ টাকার সামগ্রী। বাজার এলাকায় এই অগ্নিকাণ্ডে আতঙ্কিত হয়ে পরেন স্থানীয়রা। শর্ট সার্কিট থেকে আগুন বলে প্রাথমিক অনুমান দমকলের। তবে ঠিক কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে পুলিশ।

কৌশিক অধিকারী
Published by:Raima Chakraborty
First published:

Tags: Fire Accident, Murshidabad news