Home /News /murshidabad /
Murshidabad News: বাইকে করে বাংলাদেশ পাচার হচ্ছিল! বস্তা খুলতেই চক্ষু চড়ক গাছ!

Murshidabad News: বাইকে করে বাংলাদেশ পাচার হচ্ছিল! বস্তা খুলতেই চক্ষু চড়ক গাছ!

রানিনগর থানায় উদ্ধার হওয়া নিষিদ্ধ ফেন্সিডিল 

রানিনগর থানায় উদ্ধার হওয়া নিষিদ্ধ ফেন্সিডিল 

Murshidabad News: বাইকে করে চুপচাপ পাচার হয়ে যাচ্ছিল! কি ছিল সেই বস্তায়? জানলে অবাক হবেন!

  • Share this:

    #মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদ জেলাতে (Murshidabad district) ফের বিপুল পরিমাণ নিষিদ্ধ কাফ সিরাপ ফেন্সিডিল উদ্ধার করল রানিনগর থানার পুলিশ। মুর্শিদাবাদ পুলিশ জেলার পক্ষ থেকে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে মুর্শিদাবাদের রানিনগর (Raninagar) থানার চর সাহেবনগর এলাকায় তল্লাশি চালায় রানিনগর থানার ওসি রবীন্দ্রনাথ বিশ্বাস সহ তাঁর টিম।

    তল্লাশি চালিয়ে ওই এলাকা দিয়ে মোটর বাইকে করে দুই যুবক যাওয়ার সময় তাদেরকে সন্দেহ ভাজন ভাবে আটক করে। তাদের কাছে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় একটি বস্তা। বস্তা থেকে নিষিদ্ধ কাফ সিরাপ ২০০বোতল ফেন্সিডিল (Fencidil) উদ্ধার করা হয়। উদ্ধার করা হয় একটি মোটর বাইক। পুলিশ এই ঘটনার পরেই তাদেরকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা যায় ধৃতদের নাম বাইজিত সেখ, ফজলু সেখ, ধৃতদের বাড়ি রাণীনগর থানা এলাকায়। ধৃতদের কে বুধবার বহরমপুর জেলা আদালতে তোলা হয় সাত দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে । এই ঘটনায় কে বা কারা জড়িত আছে তার তদন্ত শুরু করেছে রানীনগর থানার পুলিশ। পুলিশের হেফাজতে নিয়ে আগামী দিনে তদন্ত করা হবে বলে জানা গিয়েছে।

    ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা হিসেবে পরিচিত মুর্শিদাবাদ জেলা। এই জেলা দিয়ে মাদক পাচার করা হয়ে থাকে বাংলাদেশে। তবে বর্তমানে এই মাদক দ্রব্য উত্তরবঙ্গ দিয়ে পাচার করা হচ্ছে বাংলাদেশে। এই মাদক দ্রব্য ফেন্সিডিল বাংলাদেশের নেশার সামগ্রী হিসেবে বিক্রি করা হয়ে থাকে। ভারতে এই ফেন্সিডিল নিষিদ্ধ হলেও বাংলাদেশে নেশার সামগ্রী হিসেবে ব্যবহার করা হয়ে থাকে। উদ্ধার হওয়া ২০০ বোতল ফেন্সিডিল যার বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকা বলে জানা গিয়েছে। তবে সড়ক পথে মটর বাইকে করে ফেন্সিডিল নিয়ে যাওয়ার ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়ায় এলাকায়।

    কৌশিক অধিকারী 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর