Home /News /murshidabad /
Murshidabad: মাধব মার্জিত খুনের ঘটনায় দুজনকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ আদালতের

Murshidabad: মাধব মার্জিত খুনের ঘটনায় দুজনকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ আদালতের

title=

মুর্শিদাবাদ জেলার খড়গ্রামের বিধানসভা নির্বাচনের ২০১৬ সালের তৃণমূলের প্রার্থী ছিল মাধব মার্জিত। সেই মাধব মার্জিত কে খুনের ঘটনায় দুইজনকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড নির্দেশ দিল শনিবার অতিরিক্ত জেলা ও দায়রা জর্জ আদালতের বিচারক সোমা মজুমদার।

আরও পড়ুন...
  • Share this:

    কান্দিঃ মুর্শিদাবাদ জেলার খড়গ্রামের বিধানসভা নির্বাচনের ২০১৬ সালের তৃণমূলের প্রার্থী ছিল মাধব মার্জিত। সেই মাধব মার্জিত কে খুনের ঘটনায় দুইজনকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড নির্দেশ দিল শনিবার অতিরিক্ত জেলা দায়রা জর্জ আদালতের বিচারক সোমা মজুমদার। খড়গ্রাম থানার অন্তর্গত আমজুয়ার কাছে ৫ই জুলাই ২০১৬ সালে বাড়ির কাছে গুলি করা হয়েছিল মাধব মার্জিত কে। গুরুতর আহত অবস্থায় প্রথমে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পরে কলকাতায় চিকিৎসা চলার পর তার মৃত্যু হয় ১৬ জুলাই। সেই ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করে। ঘটনার তদন্ত শুরু করে সিআইডি। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওমর মন্ডল, আজিবুল মন্ডল ওরফে হুমায়ুন মন্ডল এবং পল্টু মন্ডল কে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে ৩০২,৩৪১ ৩৪ আইপিসি ধারায় মামলা রুজু করা হয়।

     

     

    অন্যদিকে ২৫ ২৭ আর্মস অ্যাক্ট ধারায় আজিবুল মন্ডল ওরফে হুমায়ুন মন্ডল বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। যদিও পল্টু মন্ডল তার জেলে বিচারধীন অবস্থায় থাকা কালীন তার মৃত্যু হয়। ফলে বর্তমানে আজিবুল মন্ডল ওরফে হুমায়ুন মন্ডল ওমর মন্ডলের জেলা দায়রা জর্জ আদালতে বিচার চলছিল। মোট ৪৫জন স্বাক্ষী ইতি মধ্যেই স্বাক্ষ্য গ্রহণ দিয়েছে।

    আরও পড়ুনঃ মাত্র আঠারো হাজার টাকায় ব্যাটারিচালিত সাইকেল বানিয়ে তাক লাগিয়ে দিল দীপঙ্কর

     

     

    সিআইডি সরকারী আইনজীবী অর্নিবান গুহ ঠাকুরতা জানান, দীর্ঘদিন ধরে মামলা চলার পরে শুক্রবার জেলা দায়রা জর্জ আদালত দুইজনকে দোষী সাব্যস্ত করে। শনিবার দুপুরে দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড নির্দেশ দিল দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক বছরের জেল হেফাজতে রাখার নির্দেশ দিল বিচারক সোমা মজুমদার।

    আরও পড়ুনঃ নিমতিতায় মালগাড়ির চাকায় হঠাৎ আগুন! গার্ডের তৎপরতায় এড়াল বড় দুর্ঘটনা

     

     

    দুইজনকে দোষী যাবজ্জীবন কারাদণ্ড নির্দেশ দিতেই কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। অন্যদিকে মাধব মার্জিত কে খুনের ঘটনায় দুইজনকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড নির্দেশ দিতেই খুশি মাধব মার্জিতের পরিবারের সদস্যরা

          KOUSHIK ADHIKARY
    First published:

    Tags: Kandi, Murshidabad

    পরবর্তী খবর