Home /News /murshidabad /
Murshidabad News- বিয়ের প্রতিশ্রুতি দিয়ে উধাও প্রেমিক! ধর্নায় প্রেমিকা, কী কাণ্ড ফরাক্কায়!

Murshidabad News- বিয়ের প্রতিশ্রুতি দিয়ে উধাও প্রেমিক! ধর্নায় প্রেমিকা, কী কাণ্ড ফরাক্কায়!

ফরাক্কা থানায় দারস্থ তরুণী

ফরাক্কা থানায় দারস্থ তরুণী

ছয় মাসের প্রেম। প্রেমিকের বিয়ের প্রতিশ্রুতিতে উত্তর দিনাজপুর থেকে ফরাক্কায় এল এক তরুণী, উধাও প্রেমিক। প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসেও কোনো সুরাহা না মেলায় অবশেষে থানার দ্বারস্থ হন প্রেমিকা

  • Share this:

    #ফরাক্কাঃ রং নম্বর থেকে ফোন, আর তারপরেই শুরু হয় কথোপকথন। ছয় মাসের প্রেম (Murshidabad News)। প্রেমিকের বিয়ের প্রতিশ্রুতিতে উত্তর দিনাজপুর থেকে ফরাক্কায় এল এক তরুণী। যদিও বিয়ের প্রতিশ্রুতি দিলেও, তরুণী ফরাক্কায় আসতেই উধাও প্রেমিক! ফলে বেকায়দায় পরে প্রেমিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে ফরাক্কা থানার দ্বারস্থ, উত্তর দিনাজপুরের ডালখোলা এলাকার ওই তরুণী। বুধবার সকালে লিখিত অভিযোগ জমা পড়তেই ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়।

    জানা গিয়েছে, ফরাক্কার ঘোড়াইপাড়া এলাকার আব্দুল আলিম নামে এক যুবকের সঙ্গে ফোনের মাধ্যমে, দীর্ঘ ছয় মাস থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে উত্তর দিনাজপুরের ডালখোলা এলাকার ওই তরুণীর। একাধিকবার একসঙ্গে দেখাও করেছেন তারা। সম্প্রতি ওই তরুণীর অন্যত্র বিয়ে ঠিক হয়। কিন্তু তরুণীর অভিযোগ, আব্দুল আলিম তাকে অন্য কোথাও বিয়ে না করে ফরাক্কায় চলে আসতে বলেন এবং বিয়ের প্রতিশ্রুতি দেন(Murshidabad News)। ওই তরুণীও প্রেমের টানে এবং বিয়ের আশায় দীর্ঘ পথ পেরিয়ে ফরাক্কায় চলে আসেন। তাতেই ঘটে বিপত্তি। ফরাক্কা আসলেও, একবার দেখা করে ঘোড়াইপারা ঘাটে থাকতে বলে, পালিয়ে যান ওই প্রেমিক।

    বুধবার সকাল থেকেই ফরাক্কাতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসে তরুণী। তবে বাড়ির সামনে বসেও কোনও সুরাহা না মেলায় অবশেষে থানার দ্বারস্থ হন প্রেমিকা। দীর্ঘক্ষণ অপেক্ষা করেও না পাওয়ায় প্রতারণার অভিযোগ তুলে ফরাক্কা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। বুধবার দুপুরে লিখিত অভিযোগ দায়ের করার পরেই তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। যদিও এখনও পর্যন্ত উধাও প্রেমিক। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ বলে জানা গেছে।

    Koushik Adhikary
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Farakka, Murshidabad

    পরবর্তী খবর