হোম /খবর /মুর্শিদাবাদ /
বহু তাজা বোমা উদ্ধার সামশেরগঞ্জে, এলাকায় চাঞ্চল্য

Murshidabad News: বহু তাজা বোমা উদ্ধার সামশেরগঞ্জে, এলাকায় চাঞ্চল্য

সামশেরগঞ্জে উদ্ধার হওয়া তাজা বোমা 

সামশেরগঞ্জে উদ্ধার হওয়া তাজা বোমা 

পঞ্চায়েতের নির্বাচন যতই এগিয়ে আসছে ততই বোমা বারুদের আঁতুরঘর পরিনত হচ্ছে মুর্শিদাবাদ জেলা ।এবার সামশেরগঞ্জে বিপুল পরিমাণ তাজা বোমা উদ্ধার সামশেরগঞ্জে।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মুর্শিদাবাদ: পঞ্চায়েতের নির্বাচন যতই এগিয়ে আসছে ততই বোমা বারুদের আঁতুরঘর পরিনত হচ্ছে মুর্শিদাবাদ জেলা। এবার সামশেরগঞ্জে বিপুল পরিমাণ তাজা বোমা উদ্ধার। ঘটনাটি ঘটেছে  মুর্শিদাবাদের সামশেরগঞ্জের প্রতাপগঞ্জ অঞ্চলের মাধব জানি নদীর নিমতলা মোড়ে।

মাধব জানি নদী নিমতলা মোড়ে একটি পরিত্যক্ত জায়গা থেকে দুই বালতি ভর্তি তাজা বোমা দেখতে পাওয়া যায় বলে জানান এলাকার বাসিন্দারা। তারপরেই  ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সামশেরগঞ্জ থানার পুলিশ। অন্যদিকে, পুলিশ খবর দেয় বোম স্কোয়ার্ডের টিমকে। ঘটনাটির তদন্ত করছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

আরও পড়ুন: Bardhaman News: কাউন্সিলর নিখোঁজ! দু'দিন আগেই পোস্টার! দুয়ারে সরকার ক্যাম্পে মিলল খোঁজ!

চলতি মাসেই সামশেরগঞ্জ ও ফরাক্কাতে উদ্ধার হয় তাজা বোমা। তবে কোথা থেকে আসছে এত পরিমাণ তাজা বোমা বা আগ্নেয়াস্ত্র তা ভাবাচ্ছে জেলা পুলিশ প্রশাসন কে। চলতি মাসে ১২ই নভেম্বর সুতিতে উদ্ধার হয় তাজা বোমা। জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত সুতির আহিরণে উদ্ধার হয় বোমা, গুলি ও বন্দুক, আর তাতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আহিরন এলাকা চত্বরে।

আরও পড়ুন: প্রথম পুরস্কার শাড়ি, দ্বিতীয় শায়া, তৃতীয় ব্লাউজ! আজব প্রতিযোগিতা বর্ধমানে

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ১২ই নভেম্বর রাতে অভিযান চালিয়ে ৪টা বোমা ও চারটি কার্তুজ ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। তবে পঞ্চায়েত নির্বাচন  এগিয়ে আসার মাঝেই এতগুলি বোমা উদ্ধার হতেই চিন্তিত জেলা পুলিশ প্রশাসন।

Published by:Anulekha Kar
First published:

Tags: Murshidabad, Murshidabad news