Home /News /murshidabad /
Latest Bangla News|| নিমতিতায় মালগাড়ির চাকায় হঠাৎ আগুন! গার্ডের তৎপরতায় এড়াল বড় দুর্ঘটনা

Latest Bangla News|| নিমতিতায় মালগাড়ির চাকায় হঠাৎ আগুন! গার্ডের তৎপরতায় এড়াল বড় দুর্ঘটনা

Nimtita Goods Train Fire: শনিবার সকালে নিমতিতা ষ্টেশনে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল একটি মালগাড়ি । শনিবার সকালে নিমতিতা স্টেশন পার করার পরই হঠাৎই মাল গাড়ির চাকায় দাউদাউ করে আগুন জ্বলতে দেখা যায়।

  • Share this:

    #নিমতিতা: যতকান্ড সেই নিমতিতাতে। নিমতিতা বিস্ফোরণকাণ্ডে ঘটনা সকলেরই মনে আছে। আবার সেই শিরোনামে নিমতিতা। শনিবার সকালে নিমতিতা ষ্টেশনে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল একটি মালগাড়ি। শনিবার সকালে নিমতিতা স্টেশন পার করার পরই হঠাৎই মাল গাড়ির চাকায় দাউদাউ করে আগুন জ্বলতে দেখা যায়। তার পরেই মালগাড়ির গার্ড ফোন করে তড়িঘড়ি ট্রেন থামাতে বলেন। খবর দেওয়া হয় নিমতিতা স্টেশনে। স্টেশন থেকে বেশ কিছুক্ষন পর ২টি ফায়ার সেফটি সিলিন্ডার নিয়ে যাওয়া হয়। তার আগেই ট্রেনের চালক ও গার্ডের তৎপরতায় আগুন নেভানো সম্ভব হয়। প্রায় ৪৫ মিনিট ধরে মেন লাইনে আটকে থাকে মালগাড়ি। যদিও পরে আবারও নিমতিতা স্টেশন নিয়ে যাওয়া হয় মাল গাড়ি। কী কারণে চাকায় আগুন লেগেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

    আরও পড়ুন: রেজাল্ট আনতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত্যু মাধ্যমিক পড়ুয়া ছাত্রের   

    প্রসঙ্গত উল্লেখ্য, ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি নিমতিতা ষ্টেশনে বোমা বিস্ফোরণ ঘটনা ঘটে। বিস্ফোরণের ফলে আহত হন রাজ্যের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন। জাকির হোসেন ছাড়াও আহত হন অনেকেই। তবে সেই ঘটনার স্মৃতি আজও মনে আছে সকলের মনেই। তবে শনিবার সকালে হঠাৎই রেল লাইনের ওপরে মালগাড়ির চাকায় আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। যদিও মালগাড়ি দাঁড়িয়ে থাকলেও অন্য লাইন দিয়ে চলাচল করে ট্রেন। কি ভাবে এই ঘটনা ঘটল তার ও তদন্ত শুরু করেছে রেল আধিকারিকরা।

    যদিও এক প্রত্যক্ষদর্শী জানান, আমরা দেখি মালগাড়ির চাকায় আগুন লেগেছে। যদিও গার্ড তড়িঘড়ি ট্রেন থামিয়ে দেয়। তবে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই গার্ড ও চালকের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

    কৌশিক অধিকারী

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর