Home /News /murshidabad /
Murshidabad News: ইট ভাটার চিমনির কাছে একটি মইয়ের মধ্যেই ঝুলছে শিশুর মরদেহ! ভয়ঙ্কর দৃশ্য

Murshidabad News: ইট ভাটার চিমনির কাছে একটি মইয়ের মধ্যেই ঝুলছে শিশুর মরদেহ! ভয়ঙ্কর দৃশ্য

শিশুর মৃত্যুর পর ইট ভাটার সামনে পরিবারের সদস্যরা 

শিশুর মৃত্যুর পর ইট ভাটার সামনে পরিবারের সদস্যরা 

পরিবারের সদস্যরা জানিয়েছেন, মঙ্গলবার ভোরে অন্যান্য দিনের মতোই প্রাতঃক্রিয়া সারতে গিয়েছিল। কিন্তু তারপরে নিখোঁজ ছিল।

  • Share this:

    #সুতি: মঙ্গলবার সাত সকালে অস্বাভাবিক ভাবে মৃত্যুর ঘটনা ঘটল এক শিশুর। দেহ উদ্ধার করা হল সুতির ইট ভাটা থেকে। পুলিশ জানিয়েছে মৃত শিশুর নাম হরিলাল হেমব্রম (বয়স ৫বছর) বাড়ি সুতি থানার অন্তর্গত মহেশপুর বিরকিবাথান। ঘটনার জেরে চাঞ্চল্যে সৃষ্টি হল মঙ্গলবার সকালে।

    আরও পড়ুন East Bardhaman News: খুদে শিল্পী তামান্নার আঁকা ছবি পৌঁছল না মুখ্যমন্ত্রী কাছে, মন খারাপ তামান্নার 

    জঙ্গিপুর পুলিশ জেলার (Jangipur Police district) অন্তর্গত সুতি (Suti) থানার অজগরপাড়া এলাকায় ইটভাটা ভেতর ইটভাটার শ্রমিকের তার পাঁচ বছরের শিশুর অস্বাভাবিক (Child Death) মৃত্যু হয় । জানা গিয়েছে মঙ্গলবার ভোরবেলায় প্রাতঃক্রিয়া সারতে ভাটার ভেতরের ঘর থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করতে থাকে বাড়ির লোকজন। পরবর্তীতে ইট ভাটার চিমনির কাছে একটি মই-এর মধ্যেই তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে অনুমান বিদ্যুৎপৃষ্ট হয়ে অথবা পড়ে গিয়ে মৃত্যু হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সুতি থানার পুলিশ । সমগ্র ঘটনার তদন্ত নেমেছে সুতি থানার পুলিশ।

    পরিবারের সদস্যরা জানিয়েছেন, মঙ্গলবার ভোরে অন্যান্য দিনের মতোই প্রাতঃক্রিয়া সারতে গিয়েছিল। কিন্তু তারপরে নিখোঁজ ছিল। অনেক খোঁজা খুঁজি করেও তার দেখা পাওয়া যায়নি। অবশেষে তার ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হয়। কি ভাবে এই মৃত্যু হল তা বুঝে উঠতে পারছি না।

    আরও পড়ুন Alipurduar News: হাঁস ও মুরগির ডিম ফোটানোর মেশিন তৈরি করে তাক লাগালেন ফালাকাটার মিঠুন বর্মণ

    যদিও ইট ভাটার মালিকের দাবি, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে শিশুর। এটা একটা দুর্ঘটনা কারণেই তার মৃত্যু হয়েছে। অন্যদিকে সুতি থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন ।পুলিশ জানিয়েছে, সমগ্র ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

    KOUSHIK ADHIKARY

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Child, South bengal news

    পরবর্তী খবর