Home /News /murshidabad /
Murshidabad News: ফের বোমাবাজি, হাত উড়ল একজনের! আতঙ্কের রাত কাটাল ভরতপুর

Murshidabad News: ফের বোমাবাজি, হাত উড়ল একজনের! আতঙ্কের রাত কাটাল ভরতপুর

বোমার আঘাতে লালু সেখের শরীরের একাধিক অংশ ক্ষতবিক্ষত ও বাঁ হাত সম্পূর্ণ উড়ে গিয়েছে। বৃহস্পতিবার রাতে বাড়ির কাছে হামলা চালানো হয়।

  • Share this:

    #মুর্শিদাবাদ: বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদ জেলার ভরতপুর থানার হরিশ্চন্দ্রপুর এলাকায় দুষ্কৃতীদের ছোঁড়া বোমার আঘাতে বাঁ হাত উড়ে গেল এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে আহতের নাম লালু সেখ। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে বালির ঘাট নিয়ে বিবাদ চলছিল। সেই বিবাদের জেরেই লালু সেখের ওপর দুস্কৃতীরা হামলা চালায়। বোমার আঘাতে লালু সেখের শরীরের একাধিক অংশ ক্ষতবিক্ষত ও বাঁ হাত সম্পূর্ণ উড়ে গিয়েছে।

    গুরুতর আহত অবস্থায় লালু সেখকে প্রথমে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যায় স্থানীয় বাসিন্দারা। পরে শারীরিক অবস্থার অবনতি হলে বহরমপুরের মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় চিকিৎসার জন্য। ওই ব্যক্তির শারীরিক অবস্থা বর্তমানে সংকটজনক রয়েছে বলে চিকিৎসক সূত্রে খবর। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে বড়ঞা থানার পাঁচথুপি থেকে কেরোসিন তেল নিয়ে ভরতপুর থানার হরিশচন্দ্রপুরে বাড়ি ফেরার পথে লালু শেখের পথ আটকায় কিছু দুস্কৃতী। সামনে থেকেই তাকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে।

    আরও পড়ুন - বৃষ্টি না থাকলেও দেখা মিলল বিশাল আকৃতির ব্যাঙের ছাতা

    খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় ভরতপুর থানার পুলিশ ও কান্দি মহকুমা পুলিশ আধিকারিক সাগর রানা। কি কারণে এই বোমার হামলা চালানো হয়েছে, তার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় তদন্ত শুরু হলেও এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি। জানা গিয়েছে, সম্প্রতি জেল থেকে ছাড়া পান লালু সেখ। দীর্ঘদিন ধরেই তিনি জেল হেফাজতে ছিলেন। তবে লালু সেখ গ্রামে ফিরতেই ফের পুরোনো বিবাদ মাথা চাড়া দিয়ে ওঠে। আর সেই পুরোনো বিবাদের জেরেই এই বোমার হামলা বলে অনুমান পুলিশের।

    কৌশিক অধিকারী

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর