হোম /খবর /মুর্শিদাবাদ /
মর্মান্তিক! পণের জন্য প্রতিনিয়ত চাপ, বধূর শেষ পরিণতি শিউরে ওঠার মতো

Murshidabad News: মর্মান্তিক! পণের জন্য প্রতিনিয়ত চাপ, বধূর শেষ পরিণতি শিউরে ওঠার মতো

ভয়ঙ্কর ঘটনা মুর্শিদাবাদে

ভয়ঙ্কর ঘটনা মুর্শিদাবাদে

মৃতের পরিবারের অভিযোগ শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বধূকে।

  • Local18
  • Last Updated :
  • Share this:

মুর্শিদাবাদ: মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত টিঁয়া ঘোষপাড়া গ্রামের ঘটনা৷ মৃতের পরিবারের অভিযোগ শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে গৃহবধূকে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম মোসলেমা বিবি। গত পাঁচ বছর আগে মোড়গ্রামে বাসিন্দা মোসলেমা বিবির বিয়ে হয় আজাদ সেখের সঙ্গে। কিন্তু বিয়ের পর থেকেই একাধিকবার মানসিক ও শারীরিক নির্যাতন করা হত বধূর উপর। আগেও বাপের বাড়ি চলে গিয়েছিলেন তিনি। তবে মঙ্গলবার বিকেলে শ্বশুরবাড়ির মধ্যেই হঠাৎই ঝুলন্ত অবস্থায় দেহ দেখতে পান গ্রামের বাসিন্দারা। পরে পুলিশ কে খবর দেওয়া হলে পুলিশ দেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠায় ।

বুধবার দুপুরে দেহ ময়না তদন্ত করার পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে। ঘটনার জেরে সালার থানায় মঙ্গলবার রাতেই গৃহবধূ হত্যার অভিযোগে পাঁচ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে৷ পুলিশ ঘটনার তদন্ত শুরু করে মঙ্গলবার রাতেই আজাদ সেখ ও বুলেট সেখকে গ্রেফতার করে। ধৃতদের বিরুদ্ধে ৪৯৮এ, ৩০২, ৩০৪ বি ৩৪আইপিসি ধারায় মামলা রুজু করা হয়েছে৷ বুধবার দুপুরে ধৃত দুজনকে পুলিশ হেফাজতে রাখার আবেদন জানিয়ে কান্দি মহকুমা আদালতে ।ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে । ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার জুড়ে।

কৌশিক অধিকারী

Published by:Rachana Majumder
First published:

Tags: Murshidabad news