হোম /খবর /মুর্শিদাবাদ /
অন্য মেজাজে অভিষেক! ফুটবলে শট, আবদার মেনে তুললেন সেলফিও

Abhishek Banerjee: অন্য মেজাজে অভিষেক! ফুটবলে শট, আবদার মেনে তুললেন সেলফিও

X
বেলডাঙায় [object Object]

Abhishek Banerjee: কর্মসূচির মধ্যেই অন্য রকম ভুমিকায় দেখা গেল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে

  • Share this:

মুর্শিদাবাদ: বাঙালি মানেই ফুটবল খেলা। আর সেই ফুটবল খেলতে বেলডাঙায় মাঠে নেমে গোল দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুর্শিদাবাদ জেলাতে তৃণমূলের নব জোয়ার কর্মসূচি চলছে। আর সেই কর্মসূচির মধ্যেই অন্য রকম ভুমিকায় দেখা গেল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

রেজিনগরে রোড শো শেষ করে বেলডাঙা বিধানসভা এলাকায় ফুটবলার প্লেয়ারদের সঙ্গে আলাপচারিতা সারেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার দুপুরেই বেলডাঙা স্টেডিয়ামে উপস্থিত হন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

নিরাপত্তার মধ্যে দিয়েই ফুটবল মাঠে বিভিন্ন বয়সী ফুটবলারদের সঙ্গে হাত মেলান তিনি। মাঠ পরিদর্শনের পাশাপাশি গোল পোস্টে লক্ষ্য করে শটও মারেন বলে। গোলপোস্ট আগলে দাঁড়িয়ে ছিলেন এক তৃণমূল কর্মী। নেতার পা থেকে ফুটবল সোজা চলে যায় গোলপোস্টে।

 

এরপর ফুটবলারদের আবেদনে বেশ কয়েকটি ফুটবলে সইও করেন অভিষেক বন্দ্যোপাধায়। অনেকেই নিজস্ব সেলফি তুলতে ভিড় জমান অভিষেকের সঙ্গে। মুর্শিদাবাদের বেলডাঙায় ফুটবলে কিক দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কথা বলেন তরুণ খেলোয়াড়দের সঙ্গে। আশ্বাস দেন সবসময় তাঁদের পাশে থাকার।

আরও পড়ুন, এসি-কুলারের দাম অনেক! গরমে ঘরে রেখে দিন এই ফ্যান, ঘর ঠান্ডা হবে কয়েক মিনিটে

আরও পড়ুন, ‘বিমানের টিকিট কাটব কীভাবে, নেটই তো নেই!’ আতঙ্কে মণিপুরে থাকা বাঙালি পড়ুয়ারা

তিনি বলেন, ‘‘এই প্রতিভাবান ছেলে-মেয়েরাই বাংলার ক্রীড়া জগতের ভবিষ্যৎ। ওদের দু’চোখে অনেক স্বপ্ন। সেই স্বপ্নপূরণ করতে প্রতি মুহূর্তে পরিশ্রম ও সংগ্রাম চালিয়ে যাচ্ছে এই তরুণের দল। এই লড়াইয়ে আমি ওদের পাশে থাকবই। সবরকমভাবে সহযোগিতা করব। এই তরুণদের ক্রীড়ামনস্কতা ও প্রত্যয় যে-কোনও বাধা, বিপত্তি পেরিয়ে যাওয়ার শক্তি জোগায়। বাংলার প্রতিটি কোণায় এই মানসিকতার প্রসার ঘটাব আমরা।’’
কৌশিক অধিকারী

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Abhishek Banerjee