Home /News /murshidabad /
Murshidabad: মোবাইলে আসক্তি, অভিভাবকের বকাবকিতে এ কি করল যুবতী!

Murshidabad: মোবাইলে আসক্তি, অভিভাবকের বকাবকিতে এ কি করল যুবতী!

আত্মঘাতী যুবতীর দেহ ঘিরে কান্নায় ভেঙে পড়েছেন পরিবার

আত্মঘাতী যুবতীর দেহ ঘিরে কান্নায় ভেঙে পড়েছেন পরিবার

মাত্রাতিরিক্ত মোবাইলে আসক্তি, আর তার বিরোধিতা করে বাবা বকাবকি করতেই গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করল এক যুবতী। এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের বড়ঞায় (Murshidabad district Burwan)।

  • Share this:

    #মুর্শিদাবাদঃ মাত্রাতিরিক্ত মোবাইলে আসক্তি, আর তার বিরোধিতা করে বাবা বকাবকি করতেই গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করল এক যুবতী। এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের বড়ঞায় (Murshidabad district Burwan) পুলিশ জানিয়েছে মৃতের নাম পারমিতা সাহা। পরিবারের সদস্যরা জানিয়েছেন, পারমিতা মোবাইল ফোনের প্রতি আকৃষ্ট ছিল। দিনরাত মোবাইলে কথা বলত। আর তার জন্য বকাবকি করেছিলেন বাবা কোবিল সাহা। বাড়িতে বকাবকি করতেই অভিমানে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা (Sucite) করেছে সে। মঙ্গলবার রাতে বাড়ির দোতলায় নিজের ঘরে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিজনদের সাহয্যে তড়িঘড়ি সেখান থেকে নামায় মৃতের বাবা কোবিল সাহা। স্থানীয় এক চিকিৎসকের কাছে পারমিতাকে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

     

     

    ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বড়ঞা থানার পুলিশ। পুলিশ দেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখতে ঘটনার তদন্ত শুরু করেছে বড়ঞা থানার পুলিশ। মুর্শিদাবাদ জেলার এক মনোরোগ চিকিৎসক জানান, বর্তমানে মোবাইল ফোনের প্রতি আকৃষ্ট প্রায় প্রত্যেকেই।

    আরও পড়ুনঃ পাঁচ বছর ধরে নিখোঁজ মুর্শিদাবাদের পরিযায়ী শ্রমিক 

     

     

    বর্তমানে ছাত্ররা কোভিড মহামারী পরিস্থিতির কারণে অনলাইনে পড়াশুনো করছেন এটাও ঠিক। স্মার্ট ফোনের সুফলের পাশাপাশি কুফল আছে অনেক। মনোবিদদের মতে অভিভাবকদের শাসন করা যেমন দরকার তবে তার আগে কাউন্সিলিং করা জরুরি।

    আরও পড়ুনঃ চোখের জলে শেষ বিদায় জানানো হল মনিপুরে প্রয়াত জওয়ান প্রীতমকে

     

     

    আগে বোঝানো উচিত মোবাইলের কুফল সম্পর্কে। অন্যদিকে বুধবার যুবতীর দেহ ময়না তদন্তের পর তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে । ঘটনার জেরে শোক স্তব্ধ গোটা এলাকা।

     

     

     

    Koushik Adhikary

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর