হোম /খবর /মুর্শিদাবাদ /
মুর্শিদাবাদে পৃথক জায়গায় পথ দুর্ঘটনায় মৃত ২

Murshidabad News:  দুটি পৃথক জায়গায় ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ২

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার ইসলামপুরে ও হরিহরপাড়ায়।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মুর্শিদাবাদ: মুর্শিদাবাদ জেলার দুটি পৃথক জায়গায় পথ দুর্ঘটনায় প্রাণ গেল দু’জনের। আহত হয়েছেন আরও দু’জন।ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার ইসলামপুরে ও হরিহরপাড়ায়। দুটো যাত্রীবাহী ট্রেকারের রেষারেষি করতে গিয়ে এক ট্রেকারের ধাক্কায় মৃত্যু হল ১ মহিলার। পুলিশ জানিয়েছে মৃত ওই মহিলার নাম ফুলসুরা বিবি(৪০)। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে হরিহরপাড়া থানার মামদালিপুর এলাকায় ।

স্থানীয় বাসিন্দাদের সুত্রে জানা গিয়েছে, দুটো যাত্রীবাহী ট্রেকার হরিহরপাড়া থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল। এমন অবস্থায় মামদালীপুর এলাকায় আসতেই একটি ট্রেকার অপর এক ট্রেকার কে ওভারটেক করতে গিয়ে সজোরে গিয়ে ধাক্কা মারে এক মহিলাকে, সঙ্গে সঙ্গে রাস্তায় ছিটকে পড়ে ওই মহিলা, স্থানীয় বাসিন্দারা বিকট আওয়াজ শুনে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে চিকিৎসার জন্য নিয়ে আসে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ।মহিলার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সঙ্গে সঙ্গে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। মেডিকেল কলেজে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় ওই মহিলার।

আরও পড়ুন: ছুটবে তীব্র ঝড়ের বেগে! চলতি মাসেই ভারতের বাজারে আসতে চলেছে ল্যাম্বরগিনির সুপার

পরিবার সূত্রে জানা যায়, মৃত ওই মহিলার বাড়ি তরতিপুর এলাকায়, মামদালিপুরে বাবার বাড়ি বেড়াতে এসে যাত্রীবাহী ট্রেকারের ধাক্কায় মৃত্যু হয় ওই মহিলার। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিহরপাড়া থানার পুলিশ ঘাতক দুটো যাত্রীবাহী ট্রাকারকে আটক করে নিয়ে যায় থানায়। অন্যদিকে, ইসলামপুরে পথদুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। মোটরবাইক ও বোলোরো পিকআপ ভ্যান গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন আরও দুইজন। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মুর্শিদাবাদের ইসলামপুর থানার গোয়াস এলাকায় ।

আরও পড়ুন: কৃষকদের জন্য সুখবর, এই আইন বদল করছে সরকার, ঘরে বসেই মিলবে সুবিধা!

পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম শামিম শেখ । এই ঘটনার জেরে আহত হয়েছেন দুইজন। আহতদের নাম শাহিন শেখ ও মতিউর শেখ। সকলের বাড়ি ইসলামপুরের বালুমাটি মোল্লাপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় হেলমেট ছাড়াই একই মোটরবাইকে একসঙ্গে বেড়িয়েছিলেন তিন যুবক বলে জানা গিয়েছে।পরিবারের সদস্যরা জানিয়েছেন, সেখপাড়া থেকে ইসলামপুরের দিকে আসার সময় গোয়াস এলাকায় অপর দিক থেকে আসা একটি বোলেরো পিক আপভ্যানের সাথে ধাক্কা লাগে ওই বাইকের। স্থানীয়রা রাস্তায় পড়ে থাকতে দেখে তড়িঘড়ি উদ্ধার করেন ওই যুবকদের। ইসলামপুর গ্রামের হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা ।

কৌশিক অধিকারী

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Road Accident