Football World Cup 2018

এমএস ধোনি- ‘দ্য ব্র্যান্ড’ !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 06, 2017 03:03 PM IST
এমএস ধোনি- ‘দ্য ব্র্যান্ড’ !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 06, 2017 03:03 PM IST

#রাঁচী:  বাইক তাঁর প্রিয়। গতি তাঁর সঙ্গী। আর তিনিই নিজেই একটা ব্র্যান্ড। ভারতীয় ক্রিকেটের ফ্যাশন আইকন এমএসডি। সিলভার স্ক্রিনেও তাঁর বায়োপিকের কালেকশন ১৩০ কোটি।

শূন্য থেকেই শুরু। বাংলাদেশের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে রান আউট ধোনি। সেই ২০০৪ সালেই নিজেকে প্রমাণ করেছিলেন রাঁচির এই রাজপুত। উল্টে তাঁর হেয়ার স্টাইলে ছেয়ে গেল আসমুদ্র-হিমাচল। স্ট্রেট হেয়ার কাটে ভারতীয় উইকেটকিপারে স্টাম্পড হতে চাইলেন অসংখ্য তরুণী। কিটি স্মাইল, আরও যেন প্রাণ ছুঁয়ে গেল।

এহেন ধোনির মধ্যে লুকিয়ে ছিল আর এক সিংহ। যিনি হাওয়ার সঙ্গে যুদ্ধ করেন। গতিকে নিয়ে খেলা করেন। কোনও সন্দেহ নেই গত ১২ বছরে এক মোহের মধ্যেই সবাইকে রেখেছেন মাহি। তাঁর বাইক প্রেম এখন সাদা চোখেই দেখতে পাওয়া যায়। হামার চালিয়ে দিল্লি থেকে রাঁচি ফেরার সাহস দেখাতে পারেন। আর সময়ের সঙ্গে নিজেকে বদলেছেন। ভারতীয় ক্রিকেট ছাড়িয়ে প্রাক্তন অধিনায়ক নিজেই একটা ব্র্যান্ড। সচিনকে যিনি টেক্কা দিয়ে যান। চেন্নাই সুপার কিংসের অন্যতম অংশীদার। চেন্নাইয়ানের অন্যতম মালিক। এই সব কিছুর পরেও মহেন্দ্র সিং ধোনি একটা নাম। যিনি খেলা ছাড়ার আগেই ভেসে ওঠেন বলিউডের মায়ার পর্দায়। এমএস ধোনি-- দ্য আনটোল্ড স্টোরি, বক্স অফিসে রান ১৩০ কোটি। ধোনি তাই নিজেই একজন বিশাল ব্র্যান্ড ৷ যার ভ্যাল্যু অনেক ৷

First published: 03:03:51 PM Jan 06, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर