শামির বোর্ডের চুক্তি জট কাটাতে হাসিনের সাহায্য চায় ক্রিকেটারের পরিবার

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 13, 2018 07:40 PM IST
শামির বোর্ডের চুক্তি জট কাটাতে হাসিনের সাহায্য চায় ক্রিকেটারের পরিবার
File Photo
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 13, 2018 07:40 PM IST

#কলকাতা: শামির চুক্তি জট কাটাতে হাসিনের সাহায্য চায় পরিবার। পরকীয়া বোমার মধ্যে বন্ধুত্বের সেই হাত পেতে হাসিনের আইনজীবীর সঙ্গে প্রাথমিক ভাবে কথা বলল শামির পরিবার। পরিবারের দাবি, হাসিন অভিযোগ প্রত্যাহার করলে শামির সঙ্গে চুক্তি করতে পারে বোর্ড। তবে সন্ধির কোনও ইঙ্গিত নেই। কারণ, আগামী ১৯ মার্চ গোপন জবানবন্দী দিতে চলেছেন হাসিন জাহান।

টানটান এক সপ্তাহ। পরকীয়া ইস্যুতে স্ত্রী হাসিন জাহানের ইয়র্কারে বোল্ড ভারতীয় স্পিডস্টার মহম্মদ শামি। প্রশ্নের মুখে থাকা মহম্মদ শামির ভবিষ্যতকে ফের মূলস্রোতে ফেরাতে মঙ্গলবার অবশেষে রফার রাস্তায় হাঁটার ইঙ্গিত দিল শামির পরিবার। গত মঙ্গলবার হাসিনের অভিযোগ প্রকাশ্যে আসতেই, মহম্মদ শামিকে বোর্ডের চুক্তি থেকে ছেঁটে ফেলা হয়। বিবৃতি না দিলেও বোর্ড কার্যত বুঝিয়ে দেয়, গায়ে কালি লাগা কোনও ক্রিকেটারের ক্রিকেট সেন্টারে ঠাঁই নেই। বিপদ বাড়ছে বুঝেই এদিন কলকাতায় শামির পরিবারের দাবি-

পারিবারিক গন্ডগোলের জেরেই শামিকে চুক্তি থেকে ছেঁটে ফেলা হয়েছে। চুক্তি পুনর্বিবেচনা হতে পারে যদি হাসিনের সঙ্গে শামির সবকিছু মিটমাট হয়ে যায়। পরিবারের দাবি, বোর্ড শামিকে জানিয়েছে হাসিন অভিযোগ প্রত্যাহার করলেই হারানো চুক্তি তিনি ফিরে পেতে পারেন। এই কারণে পরিবারের উদ্যোগে প্রাথমিক ভাবে হাসিনের আইনজীবী জাকিন হোসেনের সঙ্গে কথা হয়। তাতে শামির বিরুদ্ধে আনা হাসিনের অভিযোগ প্রত্যাহারের অনুরোধ করা হয়।

পরিবার এই দাবি করলেও শামির বিরুদ্ধে অবস্থানে এখনও অনড় হাসিন। যা স্পষ্ট হাসিনের আইনজীবীর ইঙ্গিতেও। কারণ, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়ে গিয়েছে। এমনকী, আগামী ১৯ মার্চ গোপন জবানবন্দী দিতে আলিপুর আদালতে হাজিরও থাকবেন হাসিন। তার জন্য প্রয়োজনীয় মেডিক্যাল টেস্টও তাঁর হয়েছে। এরসঙ্গেই এদিন নিরাপত্তা চেয়ে কলকাতা পুলিশের কাছে আর্জি জানিয়েছেন হাসিন জাহান। এসবের মধ্যেই মেজাজ হারিয়ে বচসায় জড়ালেন সংবাদমাধ্যমের সঙ্গে। কারণ, তাঁর ব্যক্তিগত জীবন তছনচ হয়ে গিয়েছে।

First published: 07:40:59 PM Mar 13, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर