সিবিআই থেকে সেনাবাহিনী,দেশজুড়ে অসম্মানের নজির, মোদির নিশানায় বিরোধীরা

News18 Bangla
Updated:Jan 12, 2019 07:08 PM IST
সিবিআই থেকে সেনাবাহিনী,দেশজুড়ে অসম্মানের নজির, মোদির নিশানায় বিরোধীরা
News18 Bangla
Updated:Jan 12, 2019 07:08 PM IST

#নয়াদিল্লি: পশ্চিমবঙ্গ ও অন্ধ্র-প্রদেশের পর ছত্তীসগড়। সম্প্রতি রাজ্যে সিবিআইয়ের প্রবেশ নিষিদ্ধ করেছেন ছত্তীসগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল । এনডিএ সরকারের আমলে সিবিআইয়ের বিশ্বাসযোগ্যতা নিয়ে সংশয় রয়েছে বলেই এই সিদ্ধান্ত, জানিয়েছেন বাঘেল । অন্ধ্রপ্রদেশ ও পশ্চিমবঙ্গের পর, সম্প্রতি কংগ্রেস শাসিত ছত্তীসগড়ও সিবিআইকে দেওয়া জেনারেল কনসেন্ট প্রত্যাহার করেছে। ফলে রাজ্যে তদন্ত করতে আসার আগে রাজ্য সরকারের অনুমতি নিতে হবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে। এ নিয়েই আজ দিল্লির রামলীলা ময়দানে বিজেপির জাতীয় অধিবেশনে রাজ্যের মুখ্যমন্ত্রীদের একহাত নিলেন নরেন্দ্র মোদি ।

আরও পড়ুন: 'দুর্নীতি ছাড়াও দেশ চালানো সম্ভব, প্রমাণ করেছে বিজেপি'

জেনারেল কনসেন্ট প্রত্যাহার প্রসঙ্গে আজ নাম-না করেই মমতা-চন্দ্রবাবুদের বিঁধলেন নরেন্দ্র মোদি। আসন্ন লোকসভা ভোটের আগে, দিল্লির রামলীলা ময়দানে শুক্রবার থেকে শুরু হয়েছে বিজেপির জাতীয় কাউন্সিলের বৈঠক। এদিন সেই মঞ্চ ব্যবহার করেই বিরোধীদের আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী। মমতা-চন্দ্রবাবু জেনারেল কনসেন্ট প্রত্যাহার করলেও, তিনি যে সিবিআইয়ে ডরার পাত্র নন, তা বোঝাতেও তৎপর ছিলেন নরেন্দ্র মোদি।

Loading...

আরও পড়ুন: 'মজবুর সরকার চাই নাকি মজবুত সরকার?', প্রশ্ন মোদির

আজ সিবিআইকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না , পরে সেনা, পুলিশ, সুপ্রিম কোর্ট, নির্বাচন কমিশন, ক্যাগ- সবাইকেই অমান্য করবে রাজ্যগুলি । সবাই ভুল, শুধু তাঁরাই সঠিক, কটাক্ষ মোদির ।

First published: 07:08:15 PM Jan 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर