‘ঝাড়গ্রামে অশান্তি রয়েছে, খবর পেলেই পুলিশকে জানান ’, মূলস্রোতে ফেরা মাওবাদীদের মুখ্যমন্ত্রীর বার্তা

Akash Misra | News18 Bangla
Updated:Feb 13, 2018 06:10 PM IST
‘ঝাড়গ্রামে অশান্তি রয়েছে, খবর পেলেই পুলিশকে জানান ’, মূলস্রোতে ফেরা মাওবাদীদের মুখ্যমন্ত্রীর বার্তা
Akash Misra | News18 Bangla
Updated:Feb 13, 2018 06:10 PM IST

#কলকাতা: পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ থেকে দূরে থাকুন। নাম না করে সমাজের মূলস্রোতে ফেরা মাওবাদীদের বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আজ নবান্নের সভাঘরে এমনই তিনশ পঞ্চান্নজনের সঙ্গে বৈঠক করেন তিনি।

মুখ্যমন্ত্রী বলেন, আগে যাঁরা পুলিশে ছিল তাঁদের কথা শুনবেন না। এখন যাঁরা আছেন তাদের কথা শুনুন। তাঁরাই সমস্তরকম সহযোগিতা করবেন। সরকারের জনহিতকর প্রকল্পগুলির সুযোগ নিতে প্রশাসনের সঙ্গে যোগাযোগ করার পরমর্শও দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রীর অভিযোগ, ঝাড়খন্ডে এখনও অশান্তি রয়েছে। সেখান থেকে ঝাড়গ্রামে লোক ঢুকিয়ে গন্ডগোল পাকানোর চেষ্টা করছে বিজেপি। ফলে সতর্ক থাকতে হবে এবং খবরাখবর পুলিশকে জানাতে হবে। আগামী পনেরো ও ষোলোই ফেব্রুয়ারি যথাক্রমে বেলপাহাড়ি ও ঝাড়গ্রাম সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। তার আগে মূলস্রোতে ফেরা মাওবাদীদের সঙ্গে তাঁর বৈঠক তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আগে যাঁরা পুলিশে ছিল তাঁদের কথা শুনবেন না ৷ এখন যাঁরা আছেন তাঁদের কথা শুনুন ৷ তাঁদের সঙ্গে যোগাযোগ রাখুন ৷ তাঁদের সব রকম সহযোগিতা করবেন ৷ পিছিয়ে পড়াদের জন্য রাজ্য সরকারের প্রকল্প রয়েছে ৷ সেইসব একাধিক প্রকল্পের সুযোগ নিন ৷ পুলিশ, প্রশাসনের সঙ্গে যোগাযোগ রাখুন ৷ পুলিশকে খবরাখবর জানান ৷ ঝাড়গ্রামে এখনও অশান্তি রয়েছে ৷ বিজেপি তার সুবিধা নিচ্ছে ৷ ঝাড়গ্রামে লোক ঢুকিয়ে গন্ডগোল পাকাচ্ছে ৷ সতর্ক থাকুন, খবর পেলেই পুলিশকে জানান’

First published: 06:10:39 PM Feb 13, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर