Home /News /malda /
Malda News: সাংঘাতিক! চলন্ত গাড়িতে ঘুমিয়ে পড়লেন চালক, দুর্ঘটনায় মৃত লরির খালাসি

Malda News: সাংঘাতিক! চলন্ত গাড়িতে ঘুমিয়ে পড়লেন চালক, দুর্ঘটনায় মৃত লরির খালাসি

দূর্ঘটনার জেরে গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই মৃত্যু হল গাড়ির খালাসির। গুরুতর জখম অবস্থায় চালক উদ্ধার।

  • Share this:

    #মালদহ: পণ্য বোঝাই চলন্ত গাড়ির চালক ঘুমিয়ে পড়ায় ঘটল বিপত্তি। জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি লরির পেছনে ধাক্কা গাড়িটির। দূর্ঘটনার জেরে গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই মৃত্যু হল গাড়ির খালাসির। গুরুতর জখম অবস্থায় চালককে উদ্ধার করেন স্থানীয়রা। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে মালদহ মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার ভোর নাগাদ মালদহের গাজোল টোল প্লাজা সংলগ্ন ১২ নম্বর জাতীয় সড়কের উপর দূর্ঘটনাটি ঘটেছে। গাজোল থানার পুলিশ মৃত দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত খালাসির নাম ধনা দেবনাথ (৫৫)। আহত চালকের নাম অশোক বিশ্বাস বয়স(৪৫)বছর। দুইজনেরই বাড়ি নদিয়া জেলার কৃষ্ণনগরের অরবিন্দ সরণি এলাকায়।পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, নদীয়া থেকে মাছ নিয়ে আসামে গিয়েছিল ছোট গাড়িতে। অসাম থেকে প্লাস্টিকের দানা নিয়ে নদিয়া ফিরছিল গাড়িটি। ফেরার মঙ্গলবার ভোর নাগাদ গাজোলের টোল প্লাজার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি লড়ির পেছনে ধাক্কা মারে। লরির সঙ্গে ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় ছোট গাড়িটি। তড়িঘড়ি আশেপাশের বাসিন্দারা ঘটনা স্থলে ছুটে যান।

    আরও পড়ুন - শ্রাবণ মাসের তৃতীয় সোমবার, দুধ, গঙ্গাজল ঢেলে শিবের পুজো ঐতিহ্য প্রাচীন রুদ্রদেব মন্দিরে

    দুজনকে উদ্ধারের চেষ্টা করে। ঘটনাস্থলাই মৃত্যু হয় খালাসির। স্থানীয়রা চালককে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।বর্তমানে আশঙ্কা জনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়িটি দ্রুত গতিতে রায়গঞ্জের দিক থেকে ছুটে আসছিল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি লরির পেছনে ধাক্কা মারে। তাদের দাবি, গাড়ি চালানোর সময় চালক ঘুমিয়ে পড়েছিলেন। তার জেরে নিয়ন্ত্রণ হারায় গাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গাজোল থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিশ।

    হরষিত সিংহ

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Accident, Malda

    পরবর্তী খবর