Home /News /malda /
Malda: বাঁশ বাগান থেকে উদ্ধার টোটো চালকের ক্ষতবিক্ষত দেহ

Malda: বাঁশ বাগান থেকে উদ্ধার টোটো চালকের ক্ষতবিক্ষত দেহ

ইংরেজবাজার থানার কাঞ্চনটার এলাকা থেকে উদ্ধার টোটো চালকের দেহ

ইংরেজবাজার থানার কাঞ্চনটার এলাকা থেকে উদ্ধার টোটো চালকের দেহ

মালদহ শহরে রহস্যজনক ভাবে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল এক টোটো চালকের। শহর থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে কাঞ্চনটার এলাকায় বাঁশবাগান থেকে উদ্ধার হয় দেহটি।

  • Share this:

    মালদহ: মালদহ শহরে রহস্যজনক ভাবে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল এক টোটো চালকের। শহর থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে কাঞ্চনটার এলাকায় বাঁশবাগান থেকে উদ্ধার হয় দেহটি। শুক্রবার গভীর রাতে ইংরেজবাজার থানার পুলিশ দেহটি উদ্ধার করে নিয়ে আসে। মৃতদেহে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মোথাবাড়ি থানা এলাকা থেকে মালদহ শহরে টোটো চালাতে আসা এই চালকের দেহ উদ্ধারের ঘটনায় রহস্যের সৃষ্টি হয়েছে।

    আরও পড়ুনঃ বিবাদ থামাতে গিয়ে আক্রান্ত পঞ্চায়েত সদস্যা ও তাঁর স্বামী https://bengali.news18.com/news/malda/panchayat-member-injured-due-to-family-clash-802045.html

    খুন নাকি অন্যকিছু তার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ। পুলিশের কাছে খবর পেয়ে রাতেই ছুটে আসে পরিবারের লোকেরা। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে মৃত টোটো চালকের নাম সুবর্ণ মন্ডল (৪০)। বাড়ি মালদহ জেলার মোথাবাড়ি থানার রামনাথপুর এলাকায়। পরিবারে রয়েছে স্ত্রী তাপসী মন্ডল ও পাঁচ মেয়ে। তিনি নিয়মিত মালদহ শহরে টোটো চালাতেন। প্রতিদিন দুপুর বেলা মালদহ শহরে টোটো নিয়ে এসে রাতে আবার বাড়ি ফিরে যেতেন। জানা গিয়েছে, প্রতিদিনের মতো শুক্রবার দুপুরে খাওয়া-দাওয়া করে টোটো নিয়ে মালদহ শহরে আসেন। তারপর আর বাড়ি ফিরেনি।

    আরও পড়ুনঃ মালদহের মৎস্য প্রজনন কেন্দ্র চালু হল আবার

    https://bengali.news18.com/news/malda/fish-breeding-at-sagardighi-started-once-again-802451.html

    রাত এগারোটা নাগাদ পরিবারের কাছে ফোন যায়। কাঞ্চনটার এলাকায় একটি বাঁশবাগানের মধ্যে রক্তাক্ত অবস্থায় সুবর্ণ মন্ডলের দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা ছুটে যায় ঘটনাস্থলে। এদিন রাত এগারোটা নাগাদ স্থানীয় বাসিন্দারা বাঁশ বাগানের মধ্যে ক্ষতবিক্ষত অবস্থায় দেহটি পড়ে থাকতে দেখে। খবর দেয় ইংরেজবাজার থানায়। পুলিশ এসে মৃতদেহটি চিহ্নিতকরণ করে পরিবারের লোকেদের খবর দেয়। মৃত টোটো চালকের ভাই গোবিন্দ মন্ডল বলেন, দাদা নিয়মিত মালদহ শহরে টোটো চালাতে যেতেন। শুক্রবার দুপুরে খাওয়া-দাওয়া করে বাড়ি থেকে বেরিয়ে যায় টোটো নিয়ে। এরপর রাত্রি ১১ নাগাদ জানতে পারি‌ দাদার মৃতদেহ পড়ে রয়েছে কাঞ্চনটার এলাকায়। দাদার বুকে একাধিক অস্ত্রের আঘাত রয়েছে। কেউ দাদাকে চাকু মেরে খুন করেছে। কি কারনে খুন বুঝতে পারছি না।যারা দাদাকে এই ভাবে খুন করেছে তাদের অবিলম্বে শাস্তির ব্যবস্থা করুক পুলিশ প্রশাসন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

    Harashit Singha
    First published:

    Tags: Malda, North Bengal

    পরবর্তী খবর