Home /News /malda /
Malda News: ভিন রাজ্যে শ্রমিকের কাজে গিয়েছিল যুবক! তারপরেই নিখোঁজ! যুবকের সঙ্গে ঘটল ভয়ানক কাণ্ড!

Malda News: ভিন রাজ্যে শ্রমিকের কাজে গিয়েছিল যুবক! তারপরেই নিখোঁজ! যুবকের সঙ্গে ঘটল ভয়ানক কাণ্ড!

title=

Malda News: ভিন রাজ্যে শ্রমিকের কাজে নিয়ে গিয়েছিল ঠিকাদার। ঘটে গেল চরম ঘটনা! সহায় ওড়িশা পুলিশ!

  • Share this:

    #মালদহ: ভিন রাজ্যে শ্রমিকের কাজে নিয়ে গিয়েছিল ঠিকাদার। হায়দরাবাদে নিয়ে গিয়ে কাজ না দেওয়ার অভিযোগ। এমনকি যুবককে সেখান থেকে তাড়িয়ে দেওয়া হয়। বাধ্য হয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় হাঁটা পথে। ওড়িশায় এসে হেনস্থার শিকার হতে হয় যুবককে। অবশেষে সেখানকার পুলিশ তাকে উদ্ধার করে। থানায় নিয়ে গিয়ে বাড়ির খোঁজ করে যোগাযোগ করার চেষ্টা করে। অবশেষে মালদহের হবিবপুর থানার পুলিশের সাথে যোগাযোগ করে বাড়ির হদিশ মেলে। মঙ্গলবার ওড়িশা পুলিশ যুবককে নিয়ে মালদহ টাউন স্টেশনে পৌঁছায়। সেখানেই পরিবারের লোকেদের হাতে তুলে দেয়।

    মালদহের হবিবপুর থানার শ্রীরামপুর পঞ্চায়েতের শিরশি কলাইবাড়ির বাসিন্দা ওই যুবককের নাম রাহুল হালদার। বাবা কালু হালদার।পেশায় শ্রমিক। পরিবারে আর্থিক অনটন রয়েছে। তাই রাহুল সংসারের হাল ধরতে ১৯ বছর বয়সেই ভিন রাজ্যের শ্রমিকের কাজে যায়। গ্রামের একদল যুবকের সঙ্গে গত এক বছর আগে কাজে গিয়েছিল হায়দরাবাদে। ঠিকাদারের মাধ্যমে কাজে গিয়েছিল হায়দরাবাদে। সেখানে গিয়ে অন্যান্যদের কাজ দিলেও রাহুলকে কাজ না দেওয়ার অভিযোগ ওঠে। এমনকি তাকে সেখান থেকে তাড়িয়ে দেয় বলে অভিযোগ। টাকা পয়সা না থাকায় হাঁটা পথেই বাড়ি ফেরা শুরু করে। পথে ওড়িশায় হেনস্থার শিকার হতে হয়। সেখানে একদল ব্যক্তি তাকে কাজ দেবে বলে নিয়ে গিয়েছিল। কিন্তু তাকে মারধর করে বলে অভিযোগ।

    সেখানকার পুলিশ তাকে উদ্ধার করে। রাহুলের কাছ থেকে বাড়ির ঠিকানা জেনে নিয়ে যোগাযোগ শুরু করে ওড়িশায় পুলিশ। হবিবপুর থানার সাথে যোগাযোগ করে বাড়ির ঠিকানা জানতে পারে। হবিপুর থানার পুলিশের মাধ্যমে ওড়িশায় পুলিশ যোগাযোগ করে পরিবারের লোকেদের সাথে।মঙ্গলবার দুপুর নাগাদ রাহুলকে নিয়ে মালদা টাউন স্টেশনে পৌঁছায় ওড়িশা পুলিশ। দীর্ঘদিন বাড়ির বাইরে থাকায় মানসিক রোগে আক্রান্ত হয়েছে রাহুল। এদিন দুপুরে ওড়িশা পুলিশ রাহুলকে তার পরিবারের হাতে তুলে দেয়। প্রায় এক বছর বাদে ছেলেকে ফিরে পেয়ে খুশি পরিবারের লোকেরা। পাশাপাশি ওড়িশা পুলিশের এমন মানবিকতাকে ধন্যবাদ জানিয়েছেন পরিবারের লোকেরা।

    হরষিত সিংহ 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Malda, Malda News, Migrant Worker

    পরবর্তী খবর